বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপে দল না পেয়ে তরুণ ক্রিকেটারের আত্মহত্যা

আসন্ন বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপে সুযোগ না পেয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের সদস্য তরুণ ক্রিকেটার সজিবুল ইসলাম সজিব আত্মহত্যা করেছেন!

শনিবার (১৫ নভেম্বর) গভীর রাতে সবার অজান্তে রাজশাহীর দুর্গাপুরে নিজ ঘরে আড়ার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।

সজিবের বড় ভাই তশিকুল ইসলাম জানান, তার ভাই সজিবের ছোটবেলা থেকে ক্রিকেট খেলার প্রতি খুবই আগ্রহী ছিল। খেলার জন্য পরিবারের মানুষের কাছে সে অনেক বকাও খেয়েছে। একসময় সজিব নিজেকে প্রতিষ্ঠিত খেলোয়াড় হিসেবে গড়ে তুলতে রাজশাহীর কাটাখালিতে 'বাংলা ট্র্যাক’ নামের একটি ক্রিকেট একাডেমিতে ভর্তি হন। ‘বাংলা ট্র্যাক’র হেড কোচ ছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন।

তশিকুল ইসলাম আরও জানান, সজীব জাতীয় অনূর্ধ্ব ১৫, ১৭ ও ১৯ দলে খেলেছেন। তিনি জাতীয় অনূর্ধ্ব-১৯ দলের খেলোয়াড় হয়ে শ্রীলঙ্কা সফর করেছেন। এমনকি ভারতের বিপক্ষে ৯৫ রানের একটি ইনিংসও আছে সজিবের।

সজিবের ভাই তশিকুল জানান, আসন্ন বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপে খেলার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন সজিব। তবে প্লেয়ার ড্রাফটে তার নাম না থাকায় কোনো দল পাওয়ার সম্ভাবনা ছিল না সজিবের। ধারণা করা হচ্ছে, এসব বিষয়ে হতাশা থেকেই তিনি আত্মহত্যার পথ বেঁছে নিয়েছেন।

 

টাইমস/এসএন

Share this news on: