খেলছেন না সাকিব, টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি বাংলাদেশ। টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার দলপতি মাশরাফি বিন মুর্তজা। ডাবলিনের মালাহাইডে ইতিমধ্যে গড়িয়েছে দুই দলের শিরোপার লড়াই।

আয়ারল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে পিঠে চোট পেয়েছিলেন সাকিব আল হাসান। এটি যে যথেষ্ট জটিল চোট, এটা জানা ছিলই। তারপরেও ত্রিদেশীয় সিরিজের ফাইনালে সাকিব খেলবেন না এটি বৃহস্পতিবার পর্যন্ত বলা হয়নি। তবে সাকিব ফাইনালে শেষপর্যন্ত খেলছেন না।

ফিজিও থিহান চন্দ্রমোহনের পর্যবেক্ষণে ছিলেন সাকিব। পিঠের বাঁ দিকের মাংসপেশির চোটটা কিন্তু যথেষ্ট গুরুতরই ছিল। বৃহস্পতিবার সকালে হালকা জিম করলেও ব্যথাটা নাকি ভালোই ছিল। টসের সময় অধিনায়ক মাশরাফি জানিয়ে দিয়েছেন, সাকিব থাকছেন না বাংলাদেশের একাদশে।

বাংলাদেশ দলে তিনটি পরিবর্তন আনা হয়েছে। আগের ম্যাচে দল থেকে বাদ পড়েছেন লিটন দাস, আবু জায়েদ ও রুবেল হোসেন। দলে ফিরেছেন সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দীন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, মোস্তাফিজুর রহমান।

 

টাইমস/জেডটি

Share this news on: