বরিশালে সাবেক মেম্বারের বাড়ি থেকে শাশুড়ি-পূত্রবধূর লাশ উদ্ধার

বরিশালের বাবুগঞ্জে দেলোয়ার হোসেন নামে সাবেক মেম্বারের বাড়ি থেকে শাশুড়ি ও পূত্রবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বুধবার মধ্যরাতে তাদের লাশ উদ্ধার করা হয়।

তারা হলেন দেলোয়ার হোসেনের মা লালমোন নেসা বেগম (৯৫) ও পুত্রবধূ রিপা বেগম (২৩)। এছাড়া দেলোয়ার হোসেনের স্ত্রী মিনারা বেগমকে অসুস্থ অবস্থায় বাবুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, উপজেলার কেদারপুর ইউনিয়নের ভুতেরদিয়া গ্রামে সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের বাড়ি থেকে দু’নারীর লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া অপর এক নারীকে অসুস্থ অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, গ্রামের সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের বাড়িতে একই ঘরে তিন নারী ঘুমিয়ে ছিলেন। বৃহস্পতিবার সকালে তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। বাবুগঞ্জ থানার পুলিশ গিয়ে ঘরে ঢুকে লাল বানু ও রিপা আক্তারের মরদেহ উদ্ধার করে। এছাড়া অজ্ঞান অবস্থায় মিনারা বেগমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রতিবেশিরা জানান, ঘরের এক কোণে সিঁদ কাটার আলামত রয়েছে। তবে ঘরের কোনো কিছু চুরির আলামত নেই।

পুলিশ ও স্থানীয় লোকজন প্রাথমিকভাবে সন্দেহ করছে, খাবারের সঙ্গে কেউ বিষ মিশিয়ে দেওয়ার কারণে বিষক্রিয়ায় ওই দুই নারীর মৃত্যু হতে পারে। তবে পুরো বিষয়টি রহস্যজনক।

বাবুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, দুই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশালে পাঠানোর প্রক্রিয়া চলছে। প্রাথমিকভাবে ধারণা করছি, বিষক্রিয়ায় তাঁদের দুজনের মৃত্যু হয়েছে। ঘরের এক পাশে সিঁধ কাটা থাকলেও ঘরের ভেতরে কোনো মালামাল খোয়া যাওয়ার আলামত নেই।

Share this news on: