"যদি প্রধানমন্ত্রীর গায়ে আঁচড় লাগে বাংলাদেশ স্তব্ধ করে দেয়া হবে"




যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার গায়ে আঁচড় লাগে বাংলাদেশ স্তব্ধ করে দেয় হবে বল মন্তব্য করেছেন রংপুর জেলা আওয়ামী লীগ এর সাবেক সাধারন সম্পাদক রেজাউল করিম রাজু।
রাজশাহী জেলা বি এন পির আহবায়ক আবু সাইদ চাঁদ এর গ্রেফতারের দাবিতে রংপুরে বিক্ষোভ করেছে বাংলাদেশ আওয়ামীলীগ রংপুর জেলা শাখা সহ অঙ্গসংগঠনের নেতা কর্মীরা। এসময় এ মন্তব্য করেন তিনি।

এসময় তারা সেই বি এন পি নেতার বক্তব্যের তুমুল সমালোচনা করেন।সেই সাথে তার বিচারের দাবি জানান।

জেলা আওয়ামীলীগের নেত্রী লুৎফা আরা ডালিয়া বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মেরে ফেলার হুমকি দিয়েছেন তার এই স্বীকারোক্তিকে আইনগতভাবে গ্রহন করে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবি জানাচ্ছি। 

রংপুর জেলা আওয়ামী লীগ এর সাবেক সাধারন সম্পাদক রেজাউল করিম রাজু বলেন,এটা ১৯৭৫ সাল নয় ২০২৩ সাল।বাংলাদেশের জনগন ইতিহাস জানে তারা শেখ মুজিবুর রহমানের হত্যার প্রতিবাদ গড়ে তুলতে পারেনি কিন্তু শেখ হাসিনার গায়ে যদি একটা আচড় লাগে বাংলাদেশ চিরদিন স্তব্ধ করে দেয়া হবে।

রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির রহমান বলেন,শুধু গ্রেফতারে সীমাবদ্ধ নয় তাকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।যে কোন মুহুর্তে বাংলাদেশ ছাত্রলীগ রাজপথে নেমে সিংহের মত তাদের ঘারে কামড় দিয়ে তাড়িয়ে দেবার সক্ষমতা রাখে।

রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি বলেন,আসন্ন নির্বাচনকে বানচাল করার জন্য বঙ্গবন্ধু কন্যাকে হত্যার হুমকি দেয়া হয়েছে।



Share this news on: