ঢাকা ব্যাংক ও রূপায়ন গ্রুপের মধ্যে চুক্তি  

আবাসন প্রতিষ্ঠান রূপায়ন গ্রুপের কোনো ফ্ল্যাট কিনলে সহজ শর্তে ঋণ পাবেন ঢাকা ব্যাংকের গ্রাহকরা। সম্প্রতি ঢাকা ব্যাংক ও রূপায়ন গ্রুপের মধ্যে এ সংক্রান্ত এক ঋণ সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে।

চুক্তিতে রূপায়ন গ্রুপের পক্ষে চিফ ফাইন্যান্সিয়াল অফিসার রিয়াজ মাহমুদ ও ঢাকা ব্যাংকের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক (সিসি) এমরানুল হক স্বাক্ষর করেন।

চুক্তি বিষয়ে ঢাকা ব্যাংকের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক এমরানুল হক বলেন, এটা রূপায়নের গ্রাহকদের জন্য একটা বড় সুযোগ। কারণ আমরা সাধারণত হোম লোনে (গৃহঋণ) ১২-১৩ শতাংশ হারে সুদ ধরে থাকি। কিন্তু রূপায়নের গ্রাহকদের কাছ থেকে নেওয়া হবে সাড়ে ১০ শতাংশ।

আর রিয়াজ মাহমুদ বলেন, এটা ব্যাংক ও রূপায়ন গ্রুপের চুক্তি হলেও প্রকৃতপক্ষে লাভবান হবেন ফ্ল্যাট ক্রেতারা। কারণ অনেক ক্রেতা ফ্ল্যাট ক্রয় করতে চাইলেও অর্থ সংকটে থাকেন। এজন্য রূপায়ন গ্রুপ ব্যাংক থেকে সহজ শর্তে ও কম সুদে ঋণের ব্যবস্থা করে দেবে। এক্ষেত্রে ব্যাংকের দুজন কর্মকর্তা আমাদের সার্বক্ষণিক সহযোগিতা করবেন।

রূপায়ন গ্রুপের জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম, হেড অব ব্যাংকিংয়ের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার আবদুল কাদের মিয়া, ম্যানেজার (লোন) এ কে এম আশরাফুল আখলাক, ঢাকা ব্যাংকের এসইভিপি ও হেড অব কমার্শিয়াল ব্যাংকিং ডিভিশন শাফকায়াত হোসেন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোসলে সাদ মাহমুদ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব কার্ড বিজনেস এইচ এম মোস্তাফিজুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

টাইমস/এইচইউ

Share this news on: