দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করতে চায় গ্রামীণফোন

বৈদেশিক বিনিয়োগ বাড়িয়ে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে গ্রামীণফোন ভূমিকা রাখতে চায় বলে জানিয়েছেন গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়নের (জিপিইইউ) সাধারণ সম্পাদক মিয়া মাসুদ।

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে জিপিইইউ আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মিয়া মাসুদ বলেন, সুনাগরিক হিসেবে বৈদেশিক বিনিয়োগের ক্ষেত্রে প্রতিবন্ধকতা সৃষ্টির কোনো অসৎ উদ্দেশ্য আমাদের নেই। বৈদেশিক বিনিয়োগ বাড়ানোর ক্ষেত্রে আমরা বিশেষ ভূমিকা রাখতে চাই। দেশের উন্নয়ন ও জনগণের স্বার্থ সংশ্লিষ্ট তথা দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করতে চাই।

তিনি আরও বলেন, সরকারের ভিশন- ২০২১ এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়ন ও গ্রামীণফোন লিমিটেড সরকারের গৃহীত সকল উন্নয়নমূলক কার্যক্রমে সহায়ক ভূমিকা পালনে বদ্ধপরিকর।

রেজিস্ট্রেশন প্রাপ্তিতে সহযোগিতা ও অনুপ্রেরণা দেয়ার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে জিপিইইউ এর ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক বলেন, দীর্ঘ ৭ বছর ধরে এই রেজিস্ট্রেশন প্রাপ্তির পথ চলায় অনেক কষ্ট, ঘাম ও আইনি লড়াই সহজ ছিল না। অনেকটা লগি বৈঠা দিয়ে সমুদ্র পাড়ি দেয়ার মতো অবস্থা।

এ সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জিপিইইউ এর প্রচার সম্পাদক মো. রফিকুল কবীর আতিকুজ্জামান মির্জা, ইমরুল কায়েস, রাজু সিনহা, মাজহারুল ইসলাম প্রমুখ।

 

টাইমস/এএস/এইচইউ

Share this news on: