তারা ‘তিন বিচারক’

আবদুন নূর সজল, দিলশাদ নাহার কনা ও নাদিয়া আহমেদ। এবার এই তিনজন একই অনুষ্ঠানের বিচারক হিসেবে আসছেন। রিয়েলিটি শো ‘ক্যাম্পাস স্টার সিজন টু’র প্রধান তিন বিচারক হিসেবে থাকছেন তারা।

সপ্তাহের প্রতি শনি ও রোববার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে আরটিভিতে প্রচার হচ্ছে অনুষ্ঠানটি। দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনার বাইরেও নানান বিষয়ে দক্ষ শিক্ষার্থীরা এই রিয়েলিটি শোতে অংশ নিচ্ছেন।

বিচারক হিসেবে কাজ করা প্রসঙ্গে সজল বলেন, এই রিয়েলিটি শোতে যারা অংশগ্রহণ করছেন তারা প্রত্যেকেই ভীষণ মেধাবী। নাচ, গান, অভিনয় সম্পর্কে তাদের জ্ঞানও প্রচুর। এই মেধাবীদের মধ্য থেকে তাদের পারফরম্যান্সের উপর ভিত্তি করে ছোট ছোট ভুল ধরে বিচারকার্য সম্পন্ন করা খুবই কঠিন। তারপরও যারা বিদায় নিয়ে চলে যায় তাদের জন্য খারাপ লাগে, কষ্ট হয়।

দিলশাদ নাহার কনা বলেন, শিক্ষার্থীদের মধ্যে তাদের পড়ালেখার পাশাপাশি অন্যান্য বিষয়ে যেমন নাচ গান অভিনয়ে অনুপ্রেরণা দিতেই মূলত এই শোয়ের আয়োজন। আমরা এরইমধ্যে অনেক মেধাবী শিক্ষার্থী পেয়েছি যারা আগামী দিনে নাচে, গানে এবং অভিনয়ে হয়তো নিজেদের যোগ্যতা দিয়ে নিশ্চয়ই ভালো অবস্থান তৈরী করে নিবে।

নাদিয়া আহমেদ বলেন, ধন্যবাদ জানাই আরটিভিসহ সংশ্লিষ্ট সবাইকে যারা এই শোতে বিচারক হিসেবে গুরু দায়িত্ব পালন করার সুযোগ দিয়েছেন। অনেক মেধাবীদের মধ্য থেকে শীর্ষ কয়েকজনকে নিয়ে আসা সত্যিই খুব কঠিন কাজ। তারপরেও আমরা যারা বিচারক হিসেবে কাজ করছি খুব সচেতন থেকেই সত্যিকারের মেধাবীদেরই খুঁজে বের করার চেষ্টা করছি।

 

টাইমস/জেকে

Share this news on: