আলিয়াকে হাতছাড়া করতে চান না বানসালি

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। খুব বড়সড় করে তাকে নিয়ে শুরু করতে চেয়েছিলেন ‘ইনশাল্লাহ’ ছবির কাজ। সঞ্জয় লীলা বানসালির এই ছবিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয়ের কথা ছিল তার। তবে এখন ‘ইনশাল্লাহ’ ছবিতে আলিয়া ভাটের অভিনয় করার কথা থাকলেও শেষমেশ সেটা হচ্ছে না। না করে দিয়েছেন বলিউড ভাইজান সালমান খানও।

এদিকে খবর ছড়িয়েছে, আলিয়া ‘ইনশাল্লাহ’ ছবিতে না থাকলেও সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই’ ছবির প্রেমে পড়েছেন তিনি। অন্যদিকে বানসালিও তাকে হাতছাড়া করতে চাইছেন না। এই কারণে আলিয়াকে নিয়েই তার নতুন ছবির আলোচনা করা শুরু করেছেন বানসালি।

অবশ্য এর আগে ‘ইনশাল্লাহ’ ছবির ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে যাওয়ায় আলিয়া এবং বানসালি দুজনেই হতাশ ছিলেন। ওই ছবিতে মূল চরিত্রে থাকার কথা ছিল সালমান-আলিয়ার। কিন্তু নতুন ছবি ‘গাঙ্গুবাই’ নির্মাণের পরিকল্পনায় মূল চরিত্রে আলিয়াকে রাখার কথা ভাবছেন বানসালি। এ জন্য আলিয়াকে ছবির গল্প সম্পর্কে ধারণাও দিয়েছেন তিনি।

‘গাঙ্গুবাই’ ছবির গল্প মুম্বাইয়ের পতিতালয় মামামাথিপুরা নিয়ে তৈরি হচ্ছে। এই পতিতালয়ের মালিকের নামই হল মূলত গাঙ্গুবাই। এই ছবির কারণে কিছুদিন ধরে ধর্ম প্রোডাকশন হাউসের বাইরেও দেখা গেছে আলিয়াকে।

সম্প্রতি মুক্তি পাচ্ছে আলিয়ার ‘তখত’ সিনেমা। এছাড়াও রণবীর কাপুরের বিপরীতে তিনি কাজ শেষ করেছেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: