১০০ স্বামীর ঘর করতে চাই: সিমলা

অনেকদিন ধরেই চলচ্চিত্রে নেই এক সময়ের ‘ম্যাডাম ফুলি’ খ্যাত নায়িকা সিমলা। তবে কিছুদিন আগে একটি ঘটনার জেরে বেশ আলোচনায় ছিলেন তিনি। সিমলার সাথে বিবাহ-বিচ্ছেদের পর বিমান ছিনতাইয়ের চেষ্টা করেছিলেন তারই সাবেক স্বামী পলাশ। এতে প্রতিটি গণমাধ্যমের খবরের শিরোনাম হয়ে উঠেন সিমলা।

ঢাকাই ছবির নায়িকা সিমলা ১৯৯৯ সালে প্রয়াত গুণী নির্মাতা শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘ম্যাডাম ফুলি’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় আগমন ঘটে। এরপর প্রথম ছবিতেই তিনি বাজিমাত করেছিলেন।

অবশ্য সিনেমাপাড়ায় নিজেকে বেশি দিন ধরে রাখতে পারেননি সিমলা। নানা কাজে নিজেকে জড়িয়ে সিনেমা থেকে ছিটকে পড়েন তিনি। তবে সবশেষ সিমলা আলোচনায় আসেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ ‘ময়ুরপঙ্খি’ ছিনতাই চেষ্টাকারী নিহত পলাশের সাবেক স্ত্রী হিসেবে। তবে সেই আলোচনা শেষ হতে না হতে এবার আবারও আলোচনায় এলেন নায়িকা সিমলা।

এবার তিনি আলোচনায় আসলেন ‘বিয়ে’ নিয়ে। সম্প্রতি চ্যানেল আইয়ের ‘৩০০ সেকেন্ড’ নামের একটি অনুষ্ঠানে মজার ছলে সিমলা বিয়ে নিয়ে এক মজার মন্তব্য করে বসেন। অনুষ্ঠানে উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের প্রশ্ন ছিল এমন, সিমলা আপনি বিয়ে করেছেন কয়টা? উত্তরে নায়িকা বলেন, মোটামুটি ৩০-৩৫টি।

জয় তখন আরও দুষ্টুমি করে বলেন, ভবিষ্যতে আর কয়টা বিয়ে করবেন? উত্তরে সিমলা বলেন, বিয়েতে সেঞ্চুরি করতে চাই। অর্থাৎ ১০০ স্বামীর ঘর করতে চায় সিমলা। এ সময় তিনি আরও বলেন, যুবরাজ সিং সবসময় ক্রিকেট খেলে সেঞ্চুরি করে। আমিও বিয়ে করে সেঞ্চুরি করব।

২০১৮ সালের ৩ মার্চ সিমলার সঙ্গে বিয়ে হয় বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী পলাশের। ওই বছরের ৬ নভেম্বর তাদের বিচ্ছেদও হয়ে যায়।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: