২০১৯: তারকাদের বিয়ের হিড়িক

আর মাত্র কয়েকদিন পরই সমাপ্তি ঘটবে ২০১৯ সালের। বছরটি কিছু তারকাদের জন্য সুসংবাদ বয়ে এনেছে। কারণ এই বছর বিয়ের পিঁড়িতে বসে অতীতের বহু অধ্যায় শেষ করেছেন তারা।

এদের মধ্যে কয়েকজন তারকা আছেন, যারা বিয়ের আগে নানাভাবে সমালোচিত, বিয়ের পরে হয়েছেন সম্মানীয়। বাংলাদেশ টাইমস পাঠকদের জন্য থাকছে তাদের নিয়ে সম্যক আলোচনা।

চলুন দেখা যাক, এই বছর যে তারকা গাঁটছড়া বেঁধেছেন-

তমা মির্জা-হিশাম চিশতি

বাংলা চলচ্চিত্র অভিনেত্রী তমা মির্জা। চলতি বছরের (২০১৯) ৯ মার্চ বিয়ে করেন তিনি। তার বর বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক হিশাম চিশতি। পারিবারিক আয়োজনে আংটি বদলের কথা জানাজানি হলেও পরে জানা যায় তাদের আকদ হয়ে গেছে। তবে আনুষ্ঠানিকভাবে ৬ মে রাজধানীর গুলশান এলাকার একটি কনভেনশন সেন্টারে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। বর্তমানে বেশ ফুরফুরে মেজাজে সংসার করছেন তারা।

কনা-গহীন

দেশিয় জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা। তার বিয়ে নিয়ে গণমাধ্যমে কম আলোচনা হয়নি। এর আগে গুঞ্জন উঠেছিল, তিনি নাকি বিয়ে করেছেন বহুবার! অবশেষে সত্যিটা জানা গেলো আগস্টে। সেই মাসে হুট করে প্রকাশ্যে আসে কনার বিয়ের খবরটি। চলতি বছর ২১ এপ্রিল বিয়ে করেন কনা।

তার বর দীর্ঘদিনের প্রেমিক গোলাম মো. ইফতেখার। বন্ধুমহলে তিনি গহীন নামে পরিচিত।

জানা যায়, প্রায় সাত বছর ধরে গহীনের সঙ্গে প্রেম করে আসছিলেন কনা। আর বিয়েতে দুই পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন। কাগজ কলমে বিয়ে হলেও বিয়ের আনুষ্ঠানিকতা এখনো বাকি কনার।

ইশানা খান-সারিফ চৌধুরী

নাট্য অভিনেত্রী ইশানা খান। তিনিও এবছর অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। দীর্ঘদিন ধরে প্রেম করছিলেন তারা। অবশেষে বিয়ের মাধ্যমে তারা প্রেমের পূর্ণতা দিলেন।

সারিফ চৌধুরী ২০১৫ সাল থেকে অস্ট্রেলিয়ার ব্রডব্যান্ড নেটওয়ার্কের (এনবিএন) নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করছেন। গত ১০ জুলাই গুলশান আজাদ মসজিদে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সারিফ ও ইশানার আকদ সম্পন্ন হয়।

সাবিলা নূর-নেহাল

হালের জনপ্রিয় তারকা সাবিলা। তার বিয়ের খবরে হতাশা ছড়িয়েছিল ভক্তদের মাঝে। চলতি বছর ২৫ অক্টোবর বিয়ে করেন ছোটপর্দার সাবিলা নূর। পাত্র নেহাল সুনন্দ তাহের, পেশায় একটি বেসরকারি টিভি চ্যানেলের ব্রডকাস্ট প্রকৌশলী। তিন বছর আগে বন্ধু তৌসিফের মাধ্যমে নেহালের সঙ্গে পরিচয় বলে জানালেন সাবিলা। শুরুতে বন্ধুত্ব থাকলেও একসময় তারা দুজন একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন।

মম-শিহাব শাহীন

লাক্স তারকা জাকিয়া বারী মম ও পরিচালক শিহাব শাহীন। তাদের প্রেম, বিয়ে নিয়ে কম গুজব ছড়ায়নি। বহুবার তাদের নিয়ে ভিন্নমতের খবরও প্রকাশিত হয়। ২০১৫ সালের ২০ নভেম্বর পারিবারিকভাবে বিয়ে করেছিলেন তারা। কিন্তু বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন এ দম্পতি। চলতি বছরের ২০ নভেম্বর বিয়ের বিষয়টি নিজেরাই প্রকাশ্যে আনেন। চতুর্থ বিবাহবার্ষিকীর কেক কাটার একটি ছবিসহ ফেসবুকে প্রকাশ করে নিজেরাই জানান তাদের বিয়ের খবর।

শিল্পী পুতুল-ইসলাম নুরুল

সংগীতশিল্পী পুতুল। তিনিও বিয়ে করেছেন চলতি বছর। গত ১৫ মার্চ পারিবারিকভাবে ইসলাম নুরুলের সঙ্গে তার বাগদান সম্পন্ন হয়। আর জমকালো আয়োজনের মধ্য দিয়ে ২০ মার্চ রাজধানীর একটি কনভেনশন সেন্টারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পুতুলের বর ইসলাম নুরুল কানাডার একটি সরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। পাশাপাশি তিনি যুক্ত আছেন ‘ওয়েডিং ফটোগ্রাফি এজেন্সি’ নামক একটি প্রতিষ্ঠানের সঙ্গে।

কিশোর-স্নিগ্ধা

সংগীতশিল্পী কিশোর। কাউকে না জানিয়ে হুট করে বিয়ে করেন তিনি। গত ১৪ নভেম্বর পারিবারিক পছন্দেই কিশোরগঞ্জের মেয়ে স্নিগ্ধা দাশকে বিয়ের করেন এই সংগীতশিল্পী। তাদের বিয়েতে আশীর্বাদ জানাতে শোবিজ অঙ্গনের অনেক তারকাই উপস্থিত ছিলেন। বউ সম্পর্কে জানা গেছে, তিনি অ্যাকাউন্টিংয়ে মাস্টার্স করেছেন।

সৃজিত-মিথিলা

২০১৯-এর সবচেয়ে আলোচিত বিয়ে ছিল সৃজিত-মিথিলার বিয়ে। বছরের শেষ ভাগে এসে, নানা গুঞ্জনের অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসেন তারা। ৬ ডিসেম্বর সন্ধ্যায় দক্ষিণ কলকাতায় সৃজিতের বাসায় তাদের বিয়ে রেজিস্ট্রি করা হয়। ঘরোয়াভাবে আয়োজিত বিয়ের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিথিলার বাবা-মা ও ভাইবোন। আরও উপস্থিত ছিলেন সৃজিতের বন্ধু রুদ্রনীল ঘোষ, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কবি শ্রীজাতসহ কয়েকজন। এরপর হানিমুন সেরে সোজা বরকে নিয়ে দেশে ফিরেছেন মিথিলা।

 

টাইমস/জেকে

Share this news on:

সর্বশেষ

img
আইপিএল থেকে ডাক পেয়েও যে কারণে যেতে পারেননি শরিফুল Apr 18, 2024
img
রাত পোহালেই শিল্পী সমিতির নির্বাচন, কে লড়ছেন কার বিপক্ষে Apr 18, 2024
img
লিটারে ৪ টাকা বেড়েছে বোতলজাত সয়াবিন তেলের দাম Apr 18, 2024
img
মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান : পররাষ্ট্রমন্ত্রী Apr 18, 2024
img
অবৈধভাবে ক্ষমতা দখলকারীরা দেশের মানুষের জন্য কোনো কাজ করেনি: প্রধানমন্ত্রী Apr 18, 2024
img
ব্যবসায়ী নাসিরের মামলা : পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি Apr 18, 2024
img
দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতে ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী Apr 18, 2024
img
সড়ক দুর্ঘটনায় কণ্ঠশিল্পী পাগল হাসানসহ নিহত ২ Apr 18, 2024
img
টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা Apr 18, 2024
img
গরমে ঘরেই নিন চুলের যত্ন Apr 18, 2024