ওয়ারফেজের ভোকালিস্ট পলাশের কণ্ঠে আজান ভাইরাল নেটদুনিয়ায়!

বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ডদল ওয়ারফেজের মূল ভোকালিস্ট পলাশের কণ্ঠে সুমধুর আযান ফেসবুকে ভাইরাল হয়েছে। আজানের ভিডিওটি তিনি নিজেই তার ফেসবুকে পোস্ট করেছেন।

যেখানে দেখা গেছে, পলাশ আযান দিচ্ছেন। সেই কণ্ঠের মধুরতা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি প্রকাশের পরপরই ভাইরাল হয়ে যায়।

এই বিষয়ে ফোন দিয়ে জানতে চাওয়া হলে পলাশ বলেন, আমাদের অফিসের নীচে একটা নামাজ ঘর আছে। যেখানে মাগরিবের আজানটা আমি মাঝে মাঝেই দেই। তাও আমাদের ইমাম সাহেব ও কয়েকজন বড়ভাই, কলিগদের অনুরোধে। এটা তাদের প্রতি আমার গভীর ভালোবাসার বহিঃপ্রকাশ।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে এই ভোকালিস্ট বলেন, বৃহস্পতিবার বড়ভাই-সহকর্মী ডিউকভাই আযানের একটা ভিডিও করে ফেললো। ভাবলাম সাউন্ডটাতে একটু রিভার্ভ দিয়ে আপনাদের সঙ্গে শেয়ার করি। কারণ আমার কাছে আজান পৃথিবীর শ্রেষ্ঠ সুর। আমার ছোট বেলা থেকেই স্বপ্ন বড় কোনো মসজিদে আজান দেয়ার। যদিও সে যোগ্যতা আমার নেই। তাতে কি হয়েছে, এখানে দেয়ারতো সুযোগ হয়েছে। আল্লাহ আমার ইচ্ছাটা পূরণ করেছেন। আল্লাহ আমাদের সকলকে ভালো রাখুন। আমিন।

এরইমধ্যে পলাশের আজানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। কণ্ঠশিল্পী ফাহমিদা নবী পলাশের সেই ভিডিওর নিচে মন্তব্য করেছেন, ‌কি যে সুরেলা আজান। মনটা ভরে গেল। খুব খুশি হলাম...।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ওয়ারফেজে মূল ভোকালিস্ট হিসেবে যোগদান করেছেন পলাশ নূর। এরপর থেকে ব্যান্ডদলটির সাথেই আছেন তিনি।

ভিডিওটি দেখুন এখানেই

 

টাইমস/জেকে

Share this news on: