শাকিবের ‘লন্ডন লাভে’ নুসরাত-মিম!

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। গত বছরের শেষের দিকে শোনা গিয়েছিল, ‘লন্ডন লাভ’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে ওইসময় নায়কের বিষয়টি সামনে এলেও নায়িকার বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি। 

জানা গেছে, ‘লন্ডন লাভ’ সিনেমায় শাকিবের বিপরীতে দেখা যাবে দুই নায়িকাকে। তাদের একজন বাংলাদেশের অন্যজন কলকাতার। এই ছবিতে শাকিব খানের সাথে জুটি বাঁধবেন কলকাতার নায়িকা নুসরাত জাহান ও বাংলাদেশের বিদ্যা সিনহা মিম।

শুরুতেই শোনা গিয়েছিল, ‘লন্ডন লাভ’-এ শাকিবের নায়িকা থাকবেন তিনজন। তবে পরিচালক এখনো নায়িকাদের নাম জানাতে চান না। শুধু বললেন, ছবিটির জন্য আপাতত নায়ক চূড়ান্ত তবে নায়িকা এখনো ঠিক করিনি।

‘লন্ডন লাভ’ ছবিটি পরিচালনা করছেন ‘অগ্নি’ খ্যাত নির্মাতা ইফতেখার চৌধুরী। তিনি জানান, ছবিটিতে এখনও শাকিব খান ছাড়া অন্য কাউকে চূড়ান্ত করা হয়নি। আমরা অনেকের সঙ্গে এই সিনেমার ব্যাপারে কথা বলেছি। নুসরাত, মিম ছাড়াও অনেকের সাথে কথাবার্তা হয়েছে। কিন্তু কেউ এখনও চূড়ান্ত না।

ছবিটিতে নায়িকা নুসরাত যদি ফাইনাল হয়, তাহলে এটিই হবে তাদের দ্বিতীয় ছবি। এর আগে যৌথ প্রযোজনার ছবি ‘নাকাব’-এ জুটি বেঁধেছিলেন তারা।

প্রসঙ্গত, ‘লন্ডন লাভ’ ছবিটি প্রযোজনা করছে ব্রিটলিংক এন্টারটেইনমেন্ট। মৌলিক গল্পের এ ছবিটির চিত্রনাট্য লিখছেন আবদুল্লাহ জহির বাবু। ২০২০ সালের এপ্রিলে ছবিটির শুটিং শুরু হবে। আর এই ছবির পুরো শুটিং-ই হবে লন্ডন-দুবাইতে।

 

টাইমস/জেকে

Share this news on: