সিনেমাহলের সামনে দর্শকদের লম্বা লাইন চান মাহি

ঢালিউডের হিট নায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি আবারও কাজে ফিরেছেন তিনি। ফিরে পরপর এক দুইটি ছবিতে কাজ শুরু করেছেন মাহি।

এদিকে সম্প্রতি তার অভিনীত আরেকটি ছবির মহরত অনুষ্ঠিত হয়েছে। ওই ছবিতেও অভিনয় করছেন মাহি। তবে এই অনুষ্ঠানে এসে একটাই প্রত্যাশা তার। জানান, নিজের জন্য কিছুই চান না মাহি, শুধু একটা জিনিসই তার প্রত্যাশা, কবে হবে সিনেমাহলের সামনে দর্শকদের লম্বা লাইন।

রোববার (১ মার্চ) সন্ধ্যায় বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবে আয়োজিত ‘ব্লাড’ সিনেমার মহরতে এমনই প্রত্যাশা ছিল মাহির। ‌মহর‌তে প্রধান অতিথি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন চিত্রনায়ক আকবর হো‌সেন পাঠান ফারুক এমপি।

জনপ্রিয় পরিচালক ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ব্লাড’ সি‌নেমা‌টি‌তে জু‌টি বেঁ‌ধে‌ছেন চিত্রনায়ক ইমন ও মা‌হিয়া মা‌হি। তবে মজার ব্যাপার হল, অ্যাকশন ঘরানার এই সিনেমাটিতে মাহিকে নায়িকা ও খলনায়িকার দ্বৈত চরিত্রে দেখা যাবে।

এই প্রসঙ্গে অনুষ্ঠানে উপস্থিত হয়ে মা‌হিয়া মা‌হি ব‌লেন, ডিরেক্টর সুমন ভাইয়ের সাথে যখন ‘রক্ত’ সিনেমা করি তখন ভাইয়াকে বলেছিলাম যে পরেরবার আমি আপনার অ্যাকশন সিনেমায় কাজ করতে চাই। সেই থেকেই এই কাজটির সঙ্গে যুক্ত হওয়া। এই ছবিটিতে আমি দ্বৈত নায়িকা ও খল চরিত্রে অভিনয় করছি।

তবে এখনও ছবিটির জন্য সেরকম প্রস্তুতি নেওয়া হয়নি। সামনে সময় পেয়েছি চরিত্রের জন্য আলাদা প্রস্তুতি নেব। আর যেহেতু অ্যাকশন ছবি আর আমাদের ফাইটের জন্য যথেষ্ট শেখার সুযোগ নেই তারপরও যতটুকু সম্ভব নিজেকে প্রস্তুত করেই কাজটা শুরু করবো।

তিনি আরও বলেন, আমি আশাবাদী এবং স্বপ্নবিলাসী মানুষ। স্বপ্ন দেখতেই ভালোবাসি। মাঝখানে কিছুটা সময় অপচয় হয়েছে আমার। আমার অনেক বাজে ছবি গিয়েছে, সুপার ডুপার ফ্লপও গিয়েছে। তাই এখন নতুন করে আবারও ভালো কাজ দিয়ে কামব্যাক করতে চাই।

মাহি আরও বলেন, এখন অনেক সিনেমা হল কমে গিয়েছে, জানিনা সামনে কি হবে! শুধু এটুকু জানি ভালো কাজ করে যেতে চাই। ভালো ভালো সিনেমা হলে দর্শকরা এমনিতেই হলে আসবে। ভালো ছবি করে আমি কোন অ্যাওয়ার্ড নিতে চাই না, আমি চাই সিনেমা হলের টিকিট কাউন্টারের সামনে দর্শকদের লম্বা লাইন।

মাহি আরও যোগ করেন, এখন সময় অনেকটা এগিয়েছে। দর্শকরাও অনেক এগিয়ে গিয়েছে। আগে শুধু সিনেমা দেখার জন্য হল আর বিটিভি ছিল। কিন্তু এখন মুঠোফোনের মধ্যেই সব পেয়ে যাচ্ছি আমরা।

ইউটিউব, নেটফ্লিক্স, আইফ্লিক্সে সিনেমা দেখতে পারছি। অথচ আগে আমি যখন স্কুলে পড়তাম তখন সিনেমার জন্য শুক্রবার এলেই বিটিভি খুলে বসে থাকতাম। সিনেমা দেখার সময় কি কি খাবো সেটাও ভাবতাম। আর এখন তো সেসময়ই নেই।

আমাকে যখন বান্ধবীরা বলে, তোর সিনেমা আইফ্লিক্সে আসবে কবে? তখনই আমার ইচ্ছে করে তাদের ঝাটা মারি। সেজন্য দর্শকদের হলে আগ্রহী করে তুলার জন্য ভালো সিনেমা খুব জরুরী।

‌এদিকে শিগ‌গির ‘ব্লাড’ সি‌নেমা‌র শু‌টিং শুরু হবে ব‌লে জানান নির্মাতা ওয়াজেদ আলী সুমন।

প্রসঙ্গত, মহরত অনুষ্ঠানে বি‌শেষ অতিথি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন প্র‌যোজক স‌মি‌তির সভাপ‌তি খোর‌শেদ আলম খসরু, চল‌চ্চিত্র প‌রিচালক স‌মি‌তির সভাপ‌তি মুশ‌ফিকুর রহমান গুলজার, শিল্পী স‌মি‌তির সভাপ‌তি মিশা সওদাগর, প্র‌যোজক প‌রিদর্শক স‌মি‌তির সাধারণ সম্পাদক শামসুল আলম, খ্যা‌তিমান নির্মাতা জা‌কির হো‌সেন রাজু প্রম‌ুখ।

 

টাইমস/জেকে

Share this news on:

সর্বশেষ

img
দূষণের কারণে বছরে পৌনে ৩ লাখ বাংলাদেশির মৃত্যু Mar 28, 2024
img
আইএমএফের হিসাবে দেশের রিজার্ভ এখন কত, জানালো বাংলাদেশ ব্যাংক Mar 28, 2024
img
প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত Mar 28, 2024
img
বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ Mar 28, 2024
img
জাহাজসহ জিম্মি নাবিকদের উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী Mar 28, 2024
img
ঢাবির কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ফল প্রকাশ, ৮৯.৯৩ শতাংশ ফেল Mar 28, 2024
img
একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন Mar 28, 2024
img
রাজসিক সংবর্ধনায় দায়িত্ব নিলেন বিএসএমএমইউ'র নতুন উপাচার্য Mar 28, 2024
img
রোদে পোড়া ত্বকের যত্নে হলুদের ঘরোয়া প্যাক Mar 28, 2024
img
শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি Mar 28, 2024