মিমের বাসায় তারার মেলা

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। একের পর এক কাজের চাপে মিডিয়ার বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকেন না তিনি। কাজের সুবাধে দেশ-বিদেশে ঘুরে বেড়ান এই অভিনেত্রী। তবে শত ব্যস্ততার মাঝেও অভিনয় শিল্পীদের সঙ্গে মাঝে মাঝে তার দেখা মেলে।

সম্প্রতি এমনই কিছু ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাতে দেখা যাচ্ছে, বিভিন্ন কলাকুশলীদের সঙ্গে সময় কাটাচ্ছেন মিম। স্থিরচিত্রে দেখা গেছে, চিত্রনায়ক ওমর সানির কাঁধে হাত রেখে বসে আছেন অভিনেত্রী মৌসুমী। তাদের পেছনে দাঁড়িয়ে আছেন চিত্রনায়িকা পপি, চিত্রনায়ক বাপ্পি চৌধুরী, অভিনেত্রী আজমেরী হক বাঁধন। মৌসুমীর পাশের চেয়ারে বসে আছেন বিদ্যা সিনহা মিম। তার পেছনে দাঁড়িয়ে আছেন চিত্রনায়িকা পূর্ণিমা, আব্দুল আজিজ, চিত্রনায়ক ইমন, ফেরদৌস প্রমুখ।

জানা গেছে, অনেকদিন কাজে ব্যস্ত থাকায় মিম কলাকুশলীদের সঙ্গে সময় কাটাতে পারেননি, তাই শোবিজের এক ঝাঁক তারকাকে শনিবার নিজের বাসায় ডিনারে নিমন্ত্রণ করেছিলেন তিনি। এ সময় গল্প আর আড্ডায় মেতে উঠেন আমন্ত্রিত শিল্পীরা। বেশ কিছু স্থিরচিত্রও ধারণ করেন তারা।

এ প্রসঙ্গে মিম বলেন, বসুন্ধরায় সম্প্রতি নতুন বাসায় উঠেছি। এ উপলক্ষে সার্কেলের সব বন্ধু-বান্ধব, বড় ভাই-বোন ও সহকর্মীদের দাওয়াত করেছি। আমার ডাকে তারা সবাই এসেছেন। তাদের উপস্থিতিতে আমি সত্যি বেশ উচ্ছ্বসিত।

 

টাইমস/জেডআই/এইচইউ

Share this news on: