ইউটিউবে মুক্তি পাচ্ছে স্পর্শিয়ার ‘কাঠবিড়ালী’, যা বললেন

ছোট ও বড় পর্দার অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। সম্প্রতি তার একটি সিনেমা অবমুক্ত করা হচ্ছে ডিজিটাল প্লাটফর্ম ‘হৈচৈ’-এ। নাম ‘কাঠবিড়ালী’। ছবিটি আজ (শুক্রবার) যে কোনও সময় ইউটিউবে অবমুক্ত করা হবে।

তবে ছবিটি মুক্তির আগেই বিষয়টি নিয়ে মুখ খুললেন সিনেমাটির নায়িকা অর্চিতা স্পর্শিয়া। তিনি বলেন, ‘এখন খুব একটা খারাপ সময় যাচ্ছে পুরোবিশ্বে। ঘরে বসে সবাই হতাশ না হয়ে মনোবল বাড়ান। বিভিন্ন কাজের সঙ্গে নিজেকে যুক্ত রাখুন। সেটি সময়টাকে উৎফুল্ল করে তুলবে।

এই ডিজিটাল প্লাটফর্মগুলোতে সবাই এখন সিনেমা দেখতে ব্যস্ত। আমি মনে করি সিনেমার ডিজিটাল প্লাটফর্ম এই ক্রান্তিলগ্নে আমাদের জন্য আশীর্বাদ। এই সময়ে এটি আরও ভালোভাবে বোঝা যাচ্ছে। আশা করি আমার অভিনীত সিনেমাটিও সবাই বেশ উপভোগ করবেন।’

এদিকে চলতি বছরের (২০২০) ১৭ জানুয়ারি সারাদেশে মুক্তি পায় ‘কাঠবিড়ালী’। ওইসময় দর্শকদের মন কাড়তেও সক্ষম হয় সিনেমাটি। এতে স্পর্শিয়ার বিপরীতে অভিনয় করেন আসাদুজ্জামান আবীর।

‘কাঠবিড়ালী’ যে আজ ইউটিউবে অবমুক্ত করা হবে সেই একই তথ্য স্পর্শিয়ার পাশাপাশি দিয়েছেন সিনেমাটির পরিচালক নিয়ামুল মুক্তা।

তিনি বলেন, এখনও যারা ‘কাঠবিড়ালী’ দেখেননি তাদের দেখার জন্য কাজটি করছি। আমরা আশা করছি দর্শকরা ডিজিটাল প্লাটফর্মেও সিনেমাটি আগ্রহ নিয়ে দেখবেন।

তিনি এও বলেন, ‘কাঠবিড়ালী’ আগামী যেকোনো ঈদে যে কোনও টেলিভিশনে মুক্তির পরিকল্পনা আছে আমাদের।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাঈদ জামান, শাহরিয়ার ফেরদৌস, শিল্পী সরকার, হিন্দোল রায়, এ কে আজাদ, তানজিনা রহমান প্রমুখ।

 

টাইমস/জেকে

Share this news on:

সর্বশেষ