করোনার মাঝে নাটকের শুটিং, ঊর্মিলা বললেন বানোয়াট!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা। সোমবার তাকে নিয়ে একটি খবর প্রকাশিত হয়েছে, করোনার মাঝে নাকি নাটকের শুটিং করেছেন তিনি।

তবে এবার ঊর্মিলা বললেন, খবরটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

খবরে জানানো হয়, আদিবাসি মিজানের পরিচালনায় একটি নাটকের শুটিং করতে পূবাইলে অংশ নিয়েছিলেন লাক্স তারকা ঊর্মিলা শ্রাবন্তী কর। তার সঙ্গে ছিলেন নাটকের সঙ্গে যুক্ত অনেকেই।

সেই প্রসঙ্গে ঊর্মিলা বাংলাদেশ টাইমস প্রতিনিধিকে বলেন, যে বা যারা আমার সাথে কথা না বলে আমার বক্তব্য ছাড়াই এমন সংবাদ করেছেন সেটা পুরোপুরিই ব্যক্তিগত আক্রোশ বলে মনে হচ্ছে। এই খবর প্রকাশের মাধ্যমে আমার সংশ্লিষ্ট সংগঠনগুলোর কাছে আমাকে হেয় করা হয়েছে। সবাই ফোন করে জানতে চাইছেন কেন আমি নিয়ম ভাঙলাম। অথচ আমি শুটিং করিনি। এ ধরনের দায়িত্বহীন সাংবাদিকতায় আমি হতাশ হয়েছি।

ঊর্মিলা আরও বলেন, একটি গণমাধ্যমে বলা হয়েছে, আমি নাকি পুবাইলের হাসনাহেনা শুটিং স্পটে সাত পর্বের একটি ধারাবাহিক নাটকে লুকিয়ে শুটিং করেছি। সত্যটা হলো আমাকে একটি নাটকের প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু করোনার এই অসময়ের জন্য আমি কাজটি ফিরিয়ে দিয়েছি।

তাছাড়া এখন আমার মা গুরুতর অসুস্থ। আমি ছাড়া মায়ের দেখাশোনা করার কেউই নেই। তাকে ঘরে একা ফেলে রেখে আমি কেমন করে তিন চারদিনের জন্য নাটকের শুটিং করতে যাবো?

আসলে কোনো যাচাই বাছাই না করে যারা মিথ্যে সংবাদটি করেছেন তারা কাজটি ঠিক করেননি। আমি এর শাস্তিমূলক ব্যবস্থা চাইবো।

এদিকে, ঢাকার অদুরে পূবাইলের ‘হাসনাহেনা’ শুটিং বাড়িতে ঈদের জন্য একটি নাটকের শুটিং করেছেন নাট্যপরিচালক আদিবাসী মিজান। সেই ঘটনার সত্যতা নিশ্চিত করেছিলেন ওই বাড়িরই মালিক ইসমত আরা চৌধুরী।

 

টাইমস/জেকে

Share this news on: