আল্লাহর ৯৯টি গুণবাচক নাম নিয়ে গাইলেন আতিফ আসলাম (ভিডিও)

পাকিস্তানের জনপ্রিয় শিল্পী আতিফ আসলাম। এবার কোক স্টুডিওতে তিনি গাইলেন ‘আসমাউল হুসনা’ বা মহান আল্লাহর ৯৯টি গুণবাচক নাম। পবিত্র রমজানে তার মধুর কণ্ঠের এই গান সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছে।

এদিকে রোজার সময়ে আতিফের কণ্ঠে আল্লাহর নামের সুর অধিক মোহিত করেছে শ্রোতাদের। বলা যায়, সঠিক সময়েই ভিডিওটি প্রকাশ করা হয়েছে।

মুসলিম বিশ্ব ইতোমধ্যে পবিত্র রমজানের শেষ দশ দিনে প্রবেশ করেছে। আর এখন পুরো বিশ্ব প্রাণঘাতী করোনাভাইরাসের থাবায় জর্জরিত। এমন সময় মানুষের মধ্যে দুশ্চিন্তাও বাড়ছে। ঠিক তখনই আতিফের এ গান শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে।

এই প্রসঙ্গে আতিফ বলেন, আল্লাহর নাম নেয়ার চেয়ে আর কোনো কিছু আমাকে এতো বেশি টানে না। সবকিছুর চেয়ে আমি এগুলোকে বেশি ভালোবাসি। এসব গান আমার আত্মায় শান্তি এনে দেয়। মূলত এ কারণে গানটি গাওয়া।

এদিকে করোনা দুর্যোগে সামাজিক যোগাযোগ মাধ্যমে আজান দিয়ে আরও একবার ভাইরাল হন আতিফ আসলাম। এপ্রিলে আজান রেকর্ড করে অনলাইনে ছেড়ে দেন তিনি। মুহূর্তে তা দর্শকদের মন কেড়ে নেয়। মানুষ মুগ্ধ হয়ে সেই আজানের ভিডিও দেখেছে। ওই সময় আতিফকে শ্রোতারা বিপুল প্রশংসায়ও ভাসিয়েছেন।

এই প্রসঙ্গেও পাকিস্তানি সংবাদ মাধ্যমে বলেছেন আতিফ। তিনি বলেন, করোনাভাইরাসের আতঙ্কের সময় আমি আজান পরিবেশন করেছি। নবীজির আমলে সংকটের সময় মানুষ বাড়ির ছাদে গিয়ে আজান দিতেন। তেমনি বিশ্ব যখন সংকটের মধ্যে রয়েছে, তখন আমি আজান দিয়েছি। খবর ডন

আল্লাহর ৯৯টি গুণবাচক নাম নিয়ে আতিফের গাওয়া গানের ভিডিও লিংক...

 

টাইমস/জেকে 

Share this news on: