ভারতের জনপ্রিয় আরেক অভিনেতার আত্মহত্যা

বলিউডের সুপার স্টার সুশান্ত রাজপুতের মৃত্যুর রেশ কাটতে না কাটতেই আরেক অভিনেতার মৃত্যুর খবর পাওয়া গেল। এবার আত্মহত্যা করেছেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা ও ফিটনেস ট্রেনার সুশীল গৌড়া।

মঙ্গলবার কর্নাটকের মান্দ্য জেলায় নিজের বাড়িতেই আত্মহত্যা করেন তিনি। মাত্র ৩০ বছর বয়সেই নিজের জীবনে ইতি টেনে দিলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় এ অভিনেতা।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে বিষয়টি নিশ্চিত করেছেন মান্দ্য পুলিশ সুপার কে পরশুরাম। ময়নাতদন্তের পর তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

তবে কি কারণে অভিনেতা সুশীল আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তা এখনও জানা যায়নি। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে পুলিশের পক্ষ থেকে। কয়েক দিন বাদেই মুক্তি পাওয়ার কথা ছিল সুশীলের নতুন ছবি সালাগা।

অন্তপুরা নামে একটি দক্ষিণী সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সুশীল গৌড়া। তার সহ অভিনেত্রী অমিতা রঙ্গনাথ এদিন সুশীলের মৃত্যুতে বিস্ময় প্রকাশ করেছেন তিনি লিখেছেন, ‘আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে সুশীল নেই। ও খুবই নরম মনের ছেলে ছিল আর ঠাণ্ডা মাথার, মেজাজ হারাত না কোনোদিনই। এত তাড়াতাড়ি ও চলে গেল শুনে আমি মর্মাহত।’

এর আগে গত ১৪ জুন বলিউডের আরেক জনপ্রিয় হিরো সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছিল। মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগানো অবস্থায় পাওয়া যায় অভিনেতাকে।

 

টাইমস/এইচইউ

Share this news on: