ফোর্বসের একশ জনপ্রিয় ডিজিটাল তারকার তালিকায় পরীমনি

এশিয়ার ১০০ জনপ্রিয় ডিজিটাল তারকার তালিকা প্রকাশ করেছে আমেরিকান প্রভাবশালী বিজনেস ম্যাগাজিন ফোর্বস। যে তালিকায় অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ক্যাটরিনা কাইফের পাশে জায়গা করে নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম নায়িকা পরীমনি।

‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’ শীর্ষক এই জরিপে ৭০ নম্বরে জায়গা করে নিয়েছে ‘স্বপ্নজাল’-খ্যাত এই গ্ল্যামার কন্যা।

সোমবার (৭ ডিসেম্বর) ম্যাগাজিনটির অনলাইন ভার্সনে এটি প্রকাশ হয়। ম্যাগাজিনের ওই তালিকায় পরীমনি সম্পর্কে লেখা হয়েছে, ফেসবুকে প্রায় ১ কোটি ফলোয়ার রয়েছে তার। আসল নাম শামসুন্নাহার স্মৃতি। ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমার মাধ্যমে অভিনয়ের জন্য ২০১৯ সালের সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর (সমালোচক) পুরস্কার পান তিনি।

এ তালিকার শীর্ষে রয়েছে দক্ষিণ কোরিয়ার ব্যান্ড ‘ব্ল্যাকপিংক’। তালিকায় বলিউড থেকে আছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, মাধুরী দীক্ষিত, অক্ষয় কুমার, হৃত্বিক রোশন, শহিদ কাপুর, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, আলিয়া ভাট, জ্যাকলিন ফার্নান্দেজ, রণবীর সিং, শ্রেয়া ঘোষাল ও নেহা কক্কর।

এদিকে পরীমনি এখন ব্যস্ত সময় পার করছেন ‘বিশ্বসুন্দরী’ ছবিটির প্রচারণা নিয়ে। ১১ ডিসেম্বর চয়নিকা চৌধুরী পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে ২০টি প্রেক্ষাগৃহে। পাশাপাশি তিনি ব্যস্ত রয়েছেন তৌকীর আহমেদ পরিচালিত ইতিহাসনির্ভর ছবি ‘প্রীতিলতা’র শুটিং নিয়ে।

 

টাইমস/এসজে

Share this news on: