অভিনেতা তৌসিফের বিরুদ্ধে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ তরুণীর

অভিযোগ পাওয়া গেছে, নাটকের অভিনেত্রী বানানোর প্রলোভন দেখিয়ে এক তরুণীর কাছ থেকে ৫ লাখ টাকা নিয়েছেন ছোটপর্দার অভিনেতা তৌসিফ মাহবুব। তার বিরুদ্ধে রাজধানীর হাতিরঝিল থানায় অভিযোগ করেছেন শামসুন্নাহর কনা। শনিবার (১৬ জানুয়ারি) সকালে থানায় হাজির হয়ে তৌসিফের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেন তিনি।

জিডিতে কনা উল্লেখ করেন, ১৮ মাস আগে ফেসবুকের মাধ্যমে তৌসিফের সঙ্গে পরিচয় হয় তার। এরপর তাকে মডেল বানাবেন বলে বিভিন্ন সময়ে প্রায় ৫ লাখ টাকা নেন তৌসিফ। গত ছয় মাস আগে ০১৬**৯৭৮৯০৯ এই নাম্বারে কনার কাছ থেকে বিশ হাজার টাকা নেন। এরপর তৃতীয় পক্ষ শাহরিয়া হোসেনের মাধ্যমে সোনালী ব্যাংক, সাহাপুর শাখা, চাটখিল, নোয়াখালী অ্যাকাউন্ট নং ৩৪১০০৪৪১ হিসাবের মাধ্যমে বিভিন্ন সময়ে আরও তিন লাখ বিশ হাজার টাকা নেন। টাকা নেয়ার পর তৌসিফ তরুণীর সঙ্গে আর কোনো যোগাযোগ করেননি। তার ব্যবহৃত সব নম্বর বন্ধ করে দেন।

এই তরুণীর দাবি, অভিনেতা তৌসিফের রিয়েল আইডি দিয়েই তাদের পরিচয় হলেও পরে তৌসিফ ফেইক আইডি দিয়ে তার সাথে কথা বলতো। টাকা ফেরত চাইলে ব্ল্যাকমেইল করার চেষ্টা করেন বলেও অভিযোগ করেন কণা।

এদিকে অভিনেতা তৌসিফ বলেন, তার আইডি ভেরিফায়েড করা। কেউ যদি ভুল জায়গায় গিয়ে প্রতারণার শিকার হয় সেটার দায়ভার তার না। বিষয়টি নিয়ে সাইবার ক্রাইমে কথা বলবেন বলেও জানান তিনি।

এ ব্যাপারে পুলিশের তদন্ত কর্মকর্তা জানান তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

 

টাইমস/এসজে

Share this news on: