দাবাং থ্রির আইটেমে সানি নাকি মৌনি?

দাবাং সিনেমার আইটেম গান ‘মুন্নি বদনামে’ নেচেছিল সালমান খানের ছোট ভাই আরবাজ খানের সাবেক স্ত্রী মালাইকা  অরোরা এবং দাবাং টু’তে ‘ফেবিকল’ এ নেচেছিলেন কারিনা কাপুর। আইটেম গান দুটোই ব্যাপক জনপ্রিয়তা পায়। এবার জল্পনা চলছে সালমান খানের সিরিজ সিনেমা ‘দাবাং থ্রি’তে কে থাকছেন?
 
সূত্রে জানা গেছে, এই সিনেমায় আইটেম গানের জন্য সালমান খুঁজছেন মিডিয়ায় পরিচিত এমন একটি মুখ। তাই প্রথম দিকে শোনা গিয়েছিল মালাইকাকেই রাখতে পারেন ‘দাবাং থ্রি’র আইটেম গানে। কিন্তু তাকে যখন  অর্জুন কাপুরের সঙ্গে দেখা গেল তখন তাকে কি আর রাখতে পারে ভাইজান? তাই কাটা পড়ল তার  নাম। এখন  আলোচনায় আছেন সানি লিওন  ও মৌনি রায়।
 
সালমানের ছোট ভাই ও সিনেমাটির প্রযোজক আরবাজ খান চাচ্ছেন আইটেমে সানিকে নিতে তবে সালমানের বেজায় আপত্তি রয়েছে সানিকে নিয়ে । সালমান চাচ্ছে সিনেমাটির আইটেমে মৌনিকে রাখতে। ইতোমধ্যে সিনেমাটির  টাইটেল সং হুরহুর দাওয়ানের ফুটেজ লিক হয়ে গেছে। আর এই গানটি এর আগে দাবাং সিনেমাটিতেও ছিল তবে এই গানে সালমান খানকে  নতুন স্টাইলে নাচতে দেখা গেছে।
 
সিনেমাটি পরিচালনা করছেন প্রভু দেবা এবং প্রযোজনা করছেন সালমানের ভাই আরবাজ খান। নায়িকা হিসেবে বরাবরের মত সোনাক্ষি সিনহাই থাকছেন। খল চরিত্রে দেখা যাবে কন্নড় সিনেমার অভিনেতা সুদীপকে।
 
দাবাং সিরিজের আগের দুটি সিনেমার মতোই এটিও অ্যাকশনে ঠাসা ও মজায় ভরপুর হবে বলেই জানা গেছে। চলতি বছরের ডিসেম্বরে ‘দাবাং থ্রি’ মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।
 
 
 
টাইমস/এমএএইচ/এসআই
 

Share this news on: