• ঢাকা, বাংলাদেশ
  • মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬

পরীর বৈশাখ...

পরীর বৈশাখ...

নিজস্ব প্রতিবেদক১৪ এপ্রিল ২০১৯, ০২:১৯পিএম, ঢাকা-বাংলাদেশ।

হালের আলোচিত নায়িকা পরীমনি। গেলো বছর জনপ্রিয় নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ চলচ্চিত্রে অভিনয়ের পর থেকে দর্শকদের অন্যরকম চাহিদার নায়িকা হিসেবে নিজেকে উপস্থাপন করতে পেরেছেন তিনি। এরপর থেকে এই নায়িকাকে নিয়ে তাদের আগ্রহ যেন দিন দিন বেড়েই চলেছে। সে আগ্রহ থেকে বাংলাদেশ টাইমস-এর আজকের আয়োজন, বাংলা নববর্ষের প্রথম দিনটি কেমন কাটবে পরীমনির?

উত্তরে নায়িকার ভাষ্য, বৈশাখের দিন ছোটবেলায় যে আনন্দ করতাম, তা এখন আর করতে পারি না। তবে এবারের বৈশাখটা আমার জীবনে চির স্মরণীয় হয়ে থাকবে। কারণ, এবারে বৈশাখের দিন আমি প্রথম শ্বশুর বাড়িতে যাব। সেখানে সকলের সঙ্গে একটি আনন্দময় মুহূর্ত কাটাবো।

এদিকে, বছরের প্রথমদিন শ্বশুরবাড়ি থেকে কী উপহার পেয়েছেন? এমন প্রশ্নের জবাবে নায়িকা বলেন, নববর্ষ উপলক্ষে শাশুড়ি একটা দারুণ উপহার এরই মধ্যে পাঠিয়েছেন। একটা ডালা উপহার দিয়েছেন তিনি। তাতে শাড়ি, চুড়ি, টিপসহ অন্যান্য ব্যবহার্য জিনিসপাতি ছিল।

পরীমনি এই বছরের ১৪ ফেব্রুয়ারি বাগদান সম্পন্ন করেন। স্বামী তামিম হাসান একটি জাতীয় দৈনিক পত্রিকার বিনোদন বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। তাই বিয়ের পর বাংলা বছরের প্রথম দিনটা তিনি বেছে নিয়েছেন শ্বশুর বাড়ি যাওয়ার জন্য।

তবে এই দিনে আর কোন পরিকল্পনা আছে কিনা এমন জবাবে নায়িকার ভাষ্য, বৈশাখের দিন সকালের দিকে বন্ধু-বান্ধবরা বাসায় আসবেন। ঘরে বৈশাখী আয়োজন রেখেছি (পান্তা-ইলিশের)। তাদের সঙ্গে সকালটা কাটিয়ে বিকালের পর চলে যাব হবু শ্বশুর বাড়িতে। আর দুপুর বেলায় একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে যোগ দিব। এছাড়া রাতেও একটি রেডিও স্টেশনের লাইভে থাকব।

প্রসঙ্গত, চলতি মাসের শুরুতে পরীমনি নতুন আরেকটি ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। নাম ‘বিশ্বসুন্দরী’। ৩৮৭টি একক ও ১৪টি ধারাবাহিক নাটকের নির্মাতা চয়নিকা চৌধুরীর পরিচালনার প্রথম চলচ্চিত্রটির নায়িকা হিসেবে দেখা যাবে পরীমনিকে। তার সঙ্গে ছবিতে জুটিবদ্ধ হয়ে নায়ক চরিত্রে অভিনয় করবেন সিয়াম।

 

টাইমস/জেডআই/এইচইউ

টেকনাফে মানবপাচার মামলার ৩ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

টেকনাফে মানবপাচার মামলার ৩ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মানবপাচার মামলার তিন আসামি নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের ৩ সদস্য আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে টেকনাফ উপজেলার মহেষখালিয়াপাড়া নৌকাঘাটে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ।

‘জয় শ্রীরাম’ বলিয়ে মুসলিম যুবককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৫

‘জয় শ্রীরাম’ বলিয়ে মুসলিম যুবককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৫

ভারতের ঝাড়খণ্ডে চুরির অপবাদ দিয়ে ল্যাম্পপোস্টের সঙ্গে বেঁধে তাবরেজ আনসারি (২৪) নামে এক মুসলিম যুবককে পিটিয়ে হত্যা ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ১৮ জুন মোটরসাইকেল চুরির অভিযোগ তুলে তাকে প্রায় ১৮ ঘণ্টা ধরে ল্যাম্পপোস্টের সঙ্গে বেঁধে পেটানো হয়। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে। রোববার পুলিশ হেফাজতে থাকাকালীন সময়ে হাসপাতালে মারা যান ওই যুবক। খবর বিবিসি’র।

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি হাকালুকি হাওর

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি হাকালুকি হাওর

বাংলাদেশের সর্ববৃহৎ হাওর হচ্ছে হাকালুকি হাওর। বর্ষা এবং শীত উভয় ঋতুই ঘুরে বেড়ানোর জন্য উপযোগী। প্রাকৃতিক সৌন্দর্যে অপূর্ব লীলাভূমি হাওরটি বছরের বিভিন্ন সময় ভিন্ন ভিন্ন রূপ ধারণ করে। বর্ষাকালে এই হাওড়টি একটি অথৈ সাগরে পরিণত হয়। সমুদ্রের মতো বিশাল ঢেউ, চারদিকে পানি আর পানি। আবার শীতকালে সবুজের মাঝে অতিথি পাখিদের মিলনমেলা।

প্রবাস

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীর গুলিতে বাংলাদেশি যুবক খুন

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীর গুলিতে বাংলাদেশি যুবক খুন

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীর গুলিতে আলমগীর হোসেন (২৮) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। সোমবার দেশটির নর্থওয়েস্ট প্রভিন্সের মাফিকিং শহরে এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে দক্ষিণ আফ্রিকায় অবস্থানরত আলমগীর হোসেনের সহকর্মীরা তার মৃত্যুর খবর পরিবারকে নিশ্চিত করেছে।

জাতীয়

ভোলা বাস মালিক সমিতির সদস্যের লাশ বাসের ছাদে

ভোলা বাস মালিক সমিতির সদস্যের লাশ বাসের ছাদে

ভোলা বাস মালিক সমিতির এক সদস্যের লাশ বাসের ছাদ থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত একটার দিকে চরফ্যাশন বাসস্ট্যান্ডের ‘হাজী কে আলী’ বাসের ওপর থেকে সোহাগ ভূঁইয়া (৩৫) নামে ওই ব্যক্তির লাশ উদ্ধার করেছে।

জাতীয়

সিলেটে ২৩ লাখ টাকার ভারতীয় মেহেদীসহ আটক ২

সিলেটে ২৩ লাখ টাকার ভারতীয় মেহেদীসহ আটক ২

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় অভিযান চালিয়ে অভিযানে ১৪ বস্তা ভারতীয় মেহেদীসহ দুই চোরাকারবারি আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার রাত সাড়ে দশটার দিকে দক্ষিণ সুরমা উপজেলার বদিকোনা সাকিন এলাকার ঢাকা সিলেট মহাসড়ক থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জাতীয়

করলা ক্ষেতে ৬ বছরের শিশুর লাশ

করলা ক্ষেতে ৬ বছরের শিশুর লাশ

ছয় বছর বয়সী সোহাগ হোসেন সোমবার বিকালে বন্ধুদের সঙ্গে খেলার জন্য বাড়ি থেকে বের হয়। সন্ধ্যায়ও ফিরে না আসায় খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। শিশু সোহাগকে খুঁজে না পেয়ে রাতে নিখোঁজ হওয়ার বিষয়টি নিয়ে মাইকিং করা হয়।

জাতীয়

চট্টগ্রামে কাভার্ডভ্যানের ভিতরে গলায় রশি পেঁচানো যুবকের লাশ   

চট্টগ্রামে কাভার্ডভ্যানের ভিতরে গলায় রশি পেঁচানো যুবকের লাশ  

চট্টগ্রাম নগরীতে একটি কাভার্ডভ্যানের ভেতর থেকে গলায় রশি পেঁচানো অবস্থায় রাকিব (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে নগরীর চান্দগাঁও এলাকার শরাফত উল্লাহ পেট্রোল পাম্পের উত্তর পাশে রাস্তার ওপর দাঁড়ানো কার্ভাডভ্যান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিনোদন

আমেরিকা থেকে ফিরে আবার অভিনয়ে ব্যস্ত হচ্ছেন তমালিকা

আমেরিকা থেকে ফিরে আবার অভিনয়ে ব্যস্ত হচ্ছেন তমালিকা

টিভি পর্দার একসময়কার জনপ্রিয় অভিনেত্রী তমালিকা কর্মকার। বহুদিন ধরে দেশে ছিলেন না তিনি। নিজের জীবনের খানিকটা পরিবর্তন আনতে বছর খানেক আগে আমেরিকায় পাড়ি জমান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। শোনা গিয়েছিল, আর সেখান থেকে দেশে ফিরে আসবেন না তিনি।