ঘরে শুয়ে বসে সময় কাটছে প্রিয়াঙ্কার

অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। খুব একটা ভালো নেই তিনি। পায়ে ব্যথা নিয়ে আপাতত ঘরের মধ্যে শুয়ে বসে কাটছে তার সময়। বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘বিবাহ অভিযান’-এর শুটিং করতে গিয়ে এই বেহাল দশা হয়েছে তার।

ঘটনা হলো, কয়েকদিন আগে ‘বিবাহ অভিযান’ সিনেমার শুটিং করছিলেন প্রিয়াঙ্কা সরকার। ওই সময় শট দিতে গিয়ে পড়ে আহত হন তিনি। তার বাঁ পায়ে ফাটল দেখা দিয়েছে। তাই আপাতত গৃহবন্দী হয়ে পড়েছেন এই অভিনেত্রী।

মূলত সিনেমায় দৌড়ানোর শট ছিল প্রিয়াঙ্কার। এই সময় হঠাৎ পায়ে টান লেগে পড়ে যান তিনি। তারপরই এমন দশা হয়েছে নায়িকার। আপাতত ডাক্তারের পরামর্শে বাড়িতে বিশ্রামে আছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কার ভাষ্য, আমি আবার বেশি দিন বসে সময় কাটাতে পারি না। তাই বুঝতে পারছি না ক’দিন এভাবে কাটাব। পায়ে একটু শক্তি পেলেই আমি আর কারো কথা শুনব না, কাজে সরব হব।

বর্তমানে ওষুধও সেবন করছেন বলে জানান নায়িকা। ঘরে বসে থেকে অনেকটা ডিপ্রেসড হয়ে পড়ছেন তিনি। তার দুঃখ, শুটিং চলছিল, সামনে শো-ও ছিল। এই সময় কেন এমন হলো? তবে ভালো লাগছে, সহজকে (সন্তান) বেশি সময় দিতে পারছেন বলে।

এই ছবিতে শুরুতে মিমি চক্রবর্তীর অভিনয় করার কথা থাকলেও নির্বাচনে ব্যস্ত থাকায় তিনি সরে দাঁড়ান। পড়ে প্রিয়াঙ্কা তার স্থলাভিষিক্ত হন। ‘বিবাহ অভিযান’-এই নায়িকা ছাড়াও রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, অঙ্কুশ, নুসরাত ফারিয়া এবং অনির্বাণ ভট্টাচার্য অভিনয় করছেন।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: