যে কারণে থেমে গেছে শাকিবের কাজ

ঢাকাই সিনেমার ব্যস্ততম নায়ক শাকিব খান। এবার ঈদেও বড় চমক থাকছে তার। উৎসবে তিন তিনটি ছবি মুক্তি পাচ্ছে এই শীর্ষ খানের। ছবিগুলো হচ্ছে শামিম খান রনি পরিচালিত ‘শাহেনশাহ’, মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ ও সাকিব সনেট অ্যান্ড টিম পরিচালিত ‘নোলক’। একেকটি ছবিতে ভিন্ন ভিন্ন রূপে হাজির হচ্ছেন তিনি।

এদিকে, শাকিব খান সবশেষে কাজ করেছেন মালেক আফসারীর ‘পাসওয়ার্ড’ ছবির কাজ। বাকি দুটি ছবির কাজ আরো আগে শেষ করেছেন তিনি। এছাড়াও আপাতত বন্ধ আছে তার আরেকটি ছবির কাজ। নাম ‘একটি প্রেম দরকার’। শাহীন সুমনের পরিচালনায় এই ছবিতে শাকিবের নায়িকা হয়েছেন বুবলী।

তবে ছবিটির কাজ বন্ধ কেন? জানা গেল, শাকিব খানের কারণে বন্ধ আছে এই ছবির শুটিং কাজ। তার কারণ হল, শাকিবের লুকে পরিবর্তন এসেছে। তাই কাজটি বন্ধ আছে। এই প্রসঙ্গে ছবিটির পরিচালক বাংলাদেশ টাইমস প্রতিনিধিকে জানান, ‘একটি প্রেম দরকার’ ছবির সিংহভাগ কাজ শেষ হয়েছে। এখন বাকি আছে দুটি গানের শুটিং। টানা সাতদিন কাজ করলে পুরোপুরি শেষ হয়ে যাবে ছবির বাকি কাজ। তবে এ মুহূর্তে তা করা সম্ভব না। কারণ শাকিবের লুকে সমস্যা আছে।

শাহীন সুমন আরো বলেন, ‘পাসওয়ার্ড’ ছবির কারণে শাকিব খান তার লুক পরিবর্তন করেছেন। ছবির কারণে তিনি চুল ছোট করেছেন। কিন্তু ‘একটি প্রেম দরকার’ ছবিতে শাকিবের চুল বড় ছিল। যা আমার ছবির জন্য পারফেক্ট নয়। চুল বড় না হওয়া পর্যন্ত এখন আমাকে অপেক্ষা করতে হবে।

 

টাইমস/জেডটি

Share this news on: