ঈদের পর কাঠগড়ায় দাঁড়াবেন পপি!

ঢাকায় চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পপি। খুব শিগগির কাঠগড়ায় দাঁড়াচ্ছেন তিনি! এর আগে চলচ্চিত্রে নানা রুপে, নানা চরিত্রে হাজির হয়ে দর্শকদের মন জয় করেছেন এই অভিনেত্রী। তবে এতদিন পরে এসে খবর মিলল, কাঠগড়ায় দাঁড়াতে হবে নায়িকা পপিকে। এরপর থেকে অনেক ভক্তের ঘুম হারাম হয়েছে। কী এমন করেছেন পপি, যে তাকে কাঠগড়ায় দাঁড়াতে হবে?

ঘটনা হলো, নির্মাতা আরিফুর জামান আরিফ নির্মাণ করছেন ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামে একটি ছবি। এতে অভিনয় করছেন হার্টথ্রুব নায়িকা পপি। এই ছবিতে মূলত পপিকে শরৎচন্দ্রের পার্বতী রুপে পাওয়া যাবে। আর চলচ্চিত্রটিতে শরৎচন্দ্রের ভূমিকায় অভিনয় করছেন গুণী অভিনেতা গাজী রাকায়েত।

এরই মধ্যে ছবিটির অর্ধেক কাজ শেষ করেছেন পপি। তবে মাঝে খানিকটা বিরতি দিয়ে কাজটি আবারো ঈদের পর শুরু করতে যাচ্ছে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রের পুরো টিম। তারই ধারাবাহিকতায় ঈদের পর কাঠগড়ায় দাঁড়াবেন পপি।

ছবিটি প্রসঙ্গে বাংলাদেশ টাইমসের প্রতিবেদকের সঙ্গে কথা বলেছেন পপি। তিনি জানিয়েছেন, গেল বছরের এপ্রিলে শুরু হয়েছিল ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রের কাজ। এরই মধ্যে ছবিটির ৫০ ভাগের বেশি কাজ শেষ হয়েছে। তবে গানের দৃশ্য ব্যতীত আর মাত্র সাত দিনের কাজ বাকি আছে।

এদিকে গান প্রসঙ্গে ছবিটির নির্মাতা আরিফুর জামান আরিফ বলেন,‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রে থাকছে মোট সাতটি গান। গানগুলো লিখেছেন রাষ্ট্রীয় পুরষ্কার প্রাপ্ত গীতিকার মো. রফিকুজ্জামান এবং সংগীত পরিচালনা করছেন আলী আকরাম শুভ।

গত বছর কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন ও সুবীর নন্দী এই ছবির দুটি গানে কণ্ঠ দিয়েছেন। বাকি গানগুলো লেখা ও রেকর্ডিংয়ের কাজ চলছে। আশা করছি, ঈদের পর পরই আবার চলচ্চিত্রটির দৃশ্য ধারণের কাজ শুরু করতে পারব।

‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রে দেবদাস ও পার্বতী চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস ও পপি। রাজলক্ষী চরিত্রে মৌসুমি হামিদ, গহর চরিত্রে আনিসুর রহমান মিলন, কমল লতা চরিত্রে প্রকৃতি, ইন্দ্রনাথ চরিত্রে আমিন শাহ, অচলা চরিত্রে তমা মির্জা, মহিম চরিত্রে নিরব এবং সুরেশ চরিত্রে শিশির আহমেদ অভিনয় করছেন। এছাড়াও বড়দিদি উপন্যাসের নায়িকা বড়দিদি (মাধবী দেবী) চরিত্রে মঞ্চ অভিনেত্রী তামান্না সম্পা ও সুরেন্দ্র চরিত্রে জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান অভিনয় করছেন।

ইভেন্ট প্লাস ও এম আর ফিল্মস এর প্রযোজনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবিটির কাহিনি ও সংলাপ রচনা করেছেন হাশিম আখতার মো. করিমদাদ ও চিত্রনাট্য করেছেন পরিচালক আরিফ নিজেই।

পপির চলচ্চিত্রে অভিষেক হয় ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ সিনেমার মধ্য দিয়ে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একে একে বিভিন্ন ব্যবসা সফল চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। ‘মেঘের কোলে রোদ’, ‘কারাগার’, ‘গঙ্গাযাত্রা’ সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন এই নায়িকা।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on:

সর্বশেষ

img
জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র Apr 19, 2024
img
ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু Apr 19, 2024
img
ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরায়েল Apr 19, 2024
img
রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী Apr 18, 2024
img
ফের বাড়ল স্বর্ণের দাম, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা Apr 18, 2024
img
গবেষণায় বাংলাদেশে বিক্রি হওয়া শিশুখাদ্য সেরেলাক নিয়ে উঠে এল চাঞ্চল্যকর তথ্য Apr 18, 2024
img
আ.লীগের এমপি-মন্ত্রীর সন্তান-স্বজনদের উপজেলা নির্বাচন করতে মানা Apr 18, 2024
img
আইপিএল থেকে ডাক পেয়েও যে কারণে যেতে পারেননি শরিফুল Apr 18, 2024
img
রাত পোহালেই শিল্পী সমিতির নির্বাচন, কে লড়ছেন কার বিপক্ষে Apr 18, 2024
img
লিটারে ৪ টাকা বেড়েছে বোতলজাত সয়াবিন তেলের দাম Apr 18, 2024