• ঢাকা, বাংলাদেশ
  • রোববার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

ভিন্ন পেশায় মগ্ন নিপুণ!  

ভিন্ন পেশায় মগ্ন নিপুণ!   

বিনোদন প্রতিবেদক২৫ মে ২০১৯, ০৬:০০পিএম, ঢাকা-বাংলাদেশ।

চলচ্চিত্র অভিনেত্রী নিপুণ। সর্বশেষ তাকে উত্তম আকাশের ‘ধূসর কুয়াশা’ ছবিতে দেখা গেছে। এরপর থেকে মিডিয়া থেকে অনেকটা দূরে আছেন এই অভিনেত্রী। এছাড়া বর্তমানে ভিন্ন পেশার কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন তিনি।

এই প্রসঙ্গে বাংলাদেশ টাইমস প্রতিনিধিকে নিপুণ বলেন, অনেকেই জানেন বাংলাদেশে আমার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। আমি আমার প্রতিষ্ঠান ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ নিয়ে এখন পুরোপুরি ব্যস্ত আছি। এখানে প্রতিদিন সকাল-সন্ধ্যা সময় দিতে হচ্ছে আমাকে। ঈদের জন্য কাজের চাপও বেড়েছে। তাই মিডিয়ায় সময় কমিয়ে দিয়ে নিজের ব্যবসায় ব্যস্ত সময় পার করছি।

তবে সম্প্রতি চলচ্চিত্রের পরে একটি ওয়েব সিরিজেও কাজ করেছেন নিপুণ। জানিয়েছেন এটি তার অভিনীত প্রথম ওয়েব সিরিজ। এর আগে কখনো এই ধরনের সিরিজে অভিনয় করেননি তিনি।

কাজের অভিজ্ঞতা কেমন? এমন প্রশ্নে নায়িকা বলেন, এবারের ঈদের জন্য নির্মিত এই ওয়েব সিরিজ ‘গার্ডেন গেম’। সত্যি বলতে এতে কাজের অভিজ্ঞতা দারুণ। টিমটাও খুব ভালো। আর ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন তৌহিদ মিটুল। এর কাহিনি লিখেছেন অদিতি মজুমদার। আর এখানে আমার চরিত্রের নাম ইলোরা। সিলেটে এর দৃশ্যধারণের কাজ হয়েছে। এই ওয়েব সিরিজে আমার সঙ্গে ছিলেন রিয়াজ, পপি, মনির খান শিমুলসহ অনেকেই। অনলাইন ভিডিও স্ট্রিমিং সাইট বায়োস্কোপে এরই মধ্যে দর্শকরা এটি দেখতে পাবেন।

তবে ঈদে কি বড় পর্দা ও ছোট পর্দায় কোনো কাজই করছেন না? এমন প্রশ্নে বাংলাদেশকে টাইমসকে নিপুণ বলেন, বড় পর্দায় এখন কোনো কাজ করছি না, তবে ছোট পর্দায় এবারের ঈদে ইত্যাদি’তেও কাজ করেছি আমি। হানিফ সংকেতের পরিচালনায় এ অনুষ্ঠানে দর্শকরা আমাকে ভিন্ন রূপে দেখতে পাবেন।

প্রসঙ্গত, গত বছর ঈদে নিপুণকে সাজ্জাদ হোসেন দোদুলের ‘মহব্বত ব্যাপারী টু’ এবং এস এ হক অলীকের ‘একটুস খানি প্রেম’ নাটকে দর্শকরা দেখেছেন। ২০০৬ সালে চলচ্চিত্র জগতে পা রাখেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ। এবার দেখতে দেখতে মিডিয়ায় তার এক যুগ পার হয়েছে। নিপুণের অভিনীত প্রথম ছবির নাম ‘রত্নগর্ভা মা’। এ ছবিটি মুক্তি না পেলেও তার পরবর্তী ছবি ‘পিতার আসন’ সর্বপ্রথম বড় পর্দায় দর্শকরা দেখেন। এফ আই মানিক পরিচালিত এ ছবিতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেন।

এরপর অসংখ্য ছবির নায়িকা হয়েছেন নিপুণ। তিনি ‘পিতার আসন’, ‘রিকশাওয়ালার প্রেম’, ‘আমার প্রাণের স্বামী’, ‘বাবার কসম’, ‘মেয়ে অপহরণ’, ‘বাবার জন্য যুদ্ধ’, ‘বড় ভাই জিন্দাবাদ’, ‘জমিদার বাড়ির মেয়ে’, ‘বড়লোকের জামাই’, ‘কোটি টাকার ফকির’, ‘চাঁদের মত বউ’, ‘শুভ বিবাহ’, ‘রিটার্ন টিকিট’, ‘অবুঝ বউ’, ‘বড়লোকের দশদিন গরিবের একদিন’, ‘বাপ বড় না শ্বশুর বড়’, ‘আত্মদান’, ‘হঠাৎ সেদিন’, ‘ঢাকার কিং’, ‘একাত্তরের মা জননী’, ‘স্বর্গ থেকে নরক’, ‘কার্তুজ’, ‘অজ্ঞাতনামা’সহ বেশকিছু ছবিতে অভিনয় করে বড় পর্দায় ভীষণ জনপ্রিয়তা অর্জন করেছেন।

 

টাইমস/জেকে/জেডটি

 

ইয়াবা কারবারি ছেলের পক্ষে সাফাই গাইলেন আ.লীগ নেত্রী!   

ইয়াবা কারবারি ছেলের পক্ষে সাফাই গাইলেন আ.লীগ নেত্রী!  

পরিস্থান পরিবহনের চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের সদস্য শেখ শিরিন শান্তির ছেলেকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পল্লবীর ১১ নম্বর সেকশনের সি-ব্লক এভিনিউ-৫ এলাকা থেকে অর্ধশত ইয়াবাসহ শেখ নাজমুল হক সৈকতকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় গ্রেপ্তার করা হয় সৈকতের সহযোগী অনিক আহম্মেদ দিপুকেও।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর ভাগ্নে অপহৃত, আল্টিমেটাম!

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর ভাগ্নে অপহৃত, আল্টিমেটাম!

বিগত আওয়ামী লীগ সরকারের সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ অভিযোগ করেছেন যে, তার এক ভাগ্নেকে অপহরণ করা হয়েছে। শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পাতায় এক স্ট্যাটাসে সোহেল তাজ জানান, তার মামাতো বোনের ছেলে সৈয়দ ইফতেখার আলম প্রকাশ (সৌরভ)-কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে অপহরণ করা হয়।

বাজেটকে ব্যবসা সহায়ক মনে করছে এফবিসিসিআই

বাজেটকে ব্যবসা সহায়ক মনে করছে এফবিসিসিআই

নতুন বাজেটকে জনকল্যাণমুখী ও ব্যবসা সহায়ক বলে মনে করছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই। সংগঠনটি বলছে, এবারের বাজেট দেশের অর্থনৈতিক উন্নয়ন পরিকল্পনার বাস্তবায়নকে ত্বরান্বিত করবে। শনিবার মতিঝিল ফেডারেশন ভবনে এক সংবাদ সম্মেলনে বাজেটের ২০টি ইতিবাচক দিক তুলে ধরেছে সংগঠনটি।

জাতীয়

ছোট ভাইকে বাঁচাতে গিয়ে বড় ভাইও ট্রেনের নিচে, পরিবারে শোকের মাতম

ছোট ভাইকে বাঁচাতে গিয়ে বড় ভাইও ট্রেনের নিচে, পরিবারে শোকের মাতম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় ট্রেনে কাটা পড়ে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে আশুগঞ্জ সদর ইউনিয়নের বড়তল্লা রেললাইন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- রিফাত ও সুজন। দুই ভাইয়ের মৃত্যুতে পরিবারের শোকের মাতম চলছে।

জাতীয়

রাজশাহীতে মাদকাসক্ত ছেলের নির্যাতন থেকে বাঁচতে অসহায় বাবার আকুতি!

রাজশাহীতে মাদকাসক্ত ছেলের নির্যাতন থেকে বাঁচতে অসহায় বাবার আকুতি!

রাজশাহীতে মাদকাসক্ত ছেলের নির্যাতন থেকে বাঁচতে সামছুর রহমান নামের অসহায় এক বাবা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন করেছেন। ওই আবেদনে তিনি তার ছেলেকে কারাগারে পাঠানোর জন্য ইউএনওকে অনুরোধ করেছেন। পরে তার আবেদনের প্রেক্ষিতে পুলিশ শনিবার তার ছেলে আমিনুল ইসলামকে (২০) আটক করেছে। এরপর ভ্রাম্যমাণ আদালত তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

জাতীয়

প্রথম স্ত্রীকে তালাক না দেওয়ায় দ্বিতীয় স্ত্রীর হাতে যুবক খুন!

প্রথম স্ত্রীকে তালাক না দেওয়ায় দ্বিতীয় স্ত্রীর হাতে যুবক খুন!

ময়মনসিংহে প্রথম স্ত্রীকে তালাক না দেওয়ায় দ্বিতীয় স্ত্রীর হাতে খুন হয়েছেন শফিকুল ইসলাম নামের এক যুবক। হত্যার কথা স্বীকার করে পুলিশের কাছে জবানবন্দি দিয়েছেন নিহতের দ্বিতীয় স্ত্রী আফরোজা শেখ।

জাতীয়

বিএসএমএমইউ’র নিয়োগ পরীক্ষা বাতিলের দাবি স্বাচিপের   

বিএসএমএমইউ’র নিয়োগ পরীক্ষা বাতিলের দাবি স্বাচিপের  

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) মেডিকেল অফিসার নিয়োগে আটটি অভিযোগ তুলে নিয়োগ প্রক্রিয়া বাতিলসহ তদন্ত কমিটি গঠন করার দাবি জানিয়েছে স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাচিপ) নেতৃবৃন্দ ও কর্মরত শিক্ষক-কর্মকর্তারা। শনিবার বিএসএমএমইউর শিক্ষক মিলানায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব দাবি জানানো হয়। পাশাপাশি সাম্প্রতিক ঘটনার প্রেক্ষিতে ভিসির করা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়েছে।

আন্তর্জাতিক

ইকোসকে বিপুল ভোটে বাংলাদেশের জয়

ইকোসকে বিপুল ভোটে বাংলাদেশের জয়

জাতিসংঘের ‘অর্থনৈতিক ও সামাজিক পরিষদ (ইকোসক) এর সদস্য পদের নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছে বাংলাদেশ। শুক্রবার অনুষ্ঠিত এই নির্বাচনে ১৯১ ভোটের মধ্যে ১৮১ ভোট পেয়ে এশিয়া প্রশান্ত মহাসাগরীয় অঞ্চল থেকে সদস্য নির্বাচিত হয় বাংলাদেশ। ২০২০ সালের জানুয়ারি মাস থেকে তিনবছর মেয়াদে (২০২০-২০২২) ইকোসকে বাংলাদেশ দায়িত্ব পালন করবে।

বিনোদন

মনের সুখে লন্ডনে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা বুবলী   

মনের সুখে লন্ডনে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা বুবলী  

চিত্রনায়িকা বুবলী। এবারের ঈদের উৎসবে মুক্তি পেয়েছে এই নায়িকার সিনেমা ‘পাসওয়ার্ড’। এতে শাকিবের নায়িকা হয়ে অভিনয় করেছেন তিনি। আর ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারী। এছাড়া ‘পাসওয়ার্ড’ ছবিটি ঢালিউড কিং শাকিব খানের এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছে। এই ছবির সহ-প্রযোজক হিসেবে ছিলেন এমডি ইকবাল।