কথা রাখলেন না সানি লিওন!

সানি লিওন মানেই নগ্নতা। সেই ধারাকে অনেকটা বদলাতে চেয়েছিলেন এই অভিনেত্রী। এই কারণে কিছুদিন আগেও সংবাদ মাধ্যমে এসে কোনো দৃশ্যে আর চুমু খেতে চান না বলে সাফ জানিয়ে দিয়েছিলেন এই অভিনেত্রী।

এদিকে, সম্প্রতি সানি লিওন হিন্দি ছাড়াও বিভিন্ন ভাষার ছবির কাজে ব্যস্ত সময় পার করছেন। এরইমধ্যে তামিল, তেলেগু ও মারাঠি ছবিতে কাজ করেছেন তিনি। তবে এবার মালায়ালাম ছবিতে অভিষেক হলো তার। ছবির নাম ‘রঙ্গিলা’। আর এখানে প্রধান ভূমিকায় দেখা যাবে তাকে। এই ছবিতে সানির বিপরীতে রয়েছেন অভিনেতা কৃষ মেনন।

তবে ছবিটিতে কথা রাখলেন না সানি! আগে যেমনটা ছিলেন তিনি, ঠিক এখনো তেমনই আছেন তিনি! ঘটনা হলো, ছবিটির এখন দৃশ্য ধারণের কাজ চলছে। আর সে ছবির একটি গানের শুটিং-এ সানিকে একেবারে নগ্ন শরীরে দেখা গেছে। একটি বাথটাবে সানি স্নানের দৃশ্য করতে গিয়ে কোনো ধরনের পোশাক পরেননি। শুধু তাই নয়, এ গানটিতে একাধিক রগরগে দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। আর এ গানের দৃশ্যধারণ করা হয়েছে একেবারেই গোপনে। বিষয়টি এখনই কাউকে জানাতে চাননি ছবির পরিচালক সন্তোষ নায়ের। কিন্তু শুটিং সেট থেকেই বিষয়টি ফাঁস হয়ে যায়।

বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে সানির এ গানের একটি ছবিও প্রকাশ হয়ে যায়। পরে মুহূর্তের মধ্যে ছবিটি ভাইরাল হয়ে যায়। এরপর থেকে নতুন করে আলোচনা শুরু হয়েছে সানিকে নিয়ে। অনেকেই বাজেভাবে তার সমালোচনা করছেন। কেউ কেউ বলছেন, কয়লা ধুলে ময়লা যায় না, কাপড় খুলবে না কথাটিও তার মুখে তেমন!

এদিকে, জানা গেছে সানি অভিনীত এ ছবিটি মুক্তি পাবে চলতি বছরের শেষের দিকে।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: