কারিনাকে কেন চাইছেন আমির খান?  

আবারো একসাথে জুটি বাঁধতে চলেছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান ও বলিউড নায়িকা কারিনা কাপুর। দীর্ঘ ১০ বছর আবারো তাদের জুটি বাঁধার খবর ছড়িয়ে পড়েছে।

এর আগে, সর্বশেষ ২০০৯ সালে ‘থ্রি ইডিয়টস’ সিনেমায় তাদের একসঙ্গে অভিনয় করতে দেখা যায়। তবে এবার তারা আসছেন ‘লাল সিং চাড্ডা’ চলচ্চিত্র নিয়ে।

এদিকে, নতুন এই ছবির গল্প প্রসঙ্গে জানা গেছে, ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি। এই কমেডি ড্রামায় প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন টম হ্যাঙ্কস। মুক্তির পর সিনেমাটি বেশ কয়েকটি ক্যাটাগরিতে একাডেমি অ্যাওয়ার্ড জিতে নিয়েছিল। সেরা সিনেমা, সেরা পরিচালক, সেরা অভিনেতা, সেরা অ্যাডপটেড স্ক্রিনপ্লে, সেরা ভিজুয়াল এফেক্ট এবং সেরা ফিল্ম এডিটিংয়ের পুরস্কার ছিল সিনেমাটির ঝুলিতে।  

তবে আমির খানও চাইছেন ‘লাল সিং চাড্ডা’য় এমন কিছু করে দেখাতে, যাতে মানুষ যুগ যুগ ধরে তাকে মনে রাখে। এই কারণে তিনি সিনেমাটিতে তার সঙ্গে নায়িকা হিসেবে কারিনাকে চাইছেন। তবে কারিনা এখন ‘আংরেজি মিডিয়াম’ সিনেমার শুটিংয়ের জন্য লন্ডনে অবস্থান করছেন, এটি চলবে আগস্ট মাস পর্যন্ত।

শোনা গেছে, আগামী মাসে তিনি নাকি কিছু সময়ের জন্য একটি টিভি অনুষ্ঠানে অংশ নিতে মুম্বাই ফিরবেন। তখনই কারিনার অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হবে।

এদিকে, চলতি বছরের অক্টোবরে অদ্বৈত চন্দন পরিচালিত ‘লাল সিং চাড্ডা’র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: