মেয়ের কারণে ফের বিরতিতে পূর্ণিমা  

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় মুখ চিত্রনায়িকা পূর্ণিমা। মাঝে বেশ কিছুদিন মিডিয়াপাড়া থেকে দূরে ছিলেন। মূলত স্বামী-সন্তান ও শ্বশুর শাশুড়িকে সময় দিতে তার এই দীর্ঘ বিরতি।

এদিকে, গেলো বছর দুয়েক আগে আবারো ফিরেছেন পূর্ণিমা। এসে বেশ কিছু টিভি নাটক ও চলচ্চিত্রে নিজের নাম লিখিয়েছেন তিনি। গত বছরের ডিসেম্বরে এফডিসিতে ‘জ্যাম’ ছবির বিশাল সেটে কাজ শুরু করেন নায়িকা পূর্ণিমা।

এ ছবির পাশাপাশি একই নির্মাতার ‘গাঙচিল’ নামের আরেকটি ছবির কাজ শুরু করেন তিনি। পূর্ণিমার দুটি ছবিই পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল।

এদিকে ‘জ্যাম’ ছবিটি খুব বেশিদূর না আগালেও ‘গাঙচিল’ ছবির কিছু অংশের কাজ শেষ করেছেন পূর্ণিমা। এখনো বাকি আছে ছবিটির আরো বেশ কিছু অংশের দৃশ্যায়ন।

তবে সেই কাজ কবে শুরু হবে? পূর্ণিমা জানালেন, সামনে ছবিটির শুটিং শুরু হবে বলে পরিচালক আমাকে জানিয়েছেন। সব কিছু ঠিক থাকলে হয়ত জুলাই মাসে শুরু হবে ‘গাঙচিল’র শুটিং।

এদিকে, এই দুটি ছবিতে অভিনয় করলেও বাকি আর কোনো কাজে দেখা যাচ্ছে না পূর্ণিমাকে। তার কারণ কী?

পূর্ণিমা বাংলাদেশ টাইমস প্রতিনিধিকে বলেন, সত্যি কথা বলতে বেশ কয়েকটি কাজের প্রস্তাব পেয়েছি। কিন্তু কোনো কাজে সাই দিচ্ছি না। কারণ, আমার মেয়ে আরশিয়ার স্কুল শুরু হয়েছে। তাকে আমি নিজেই দেখাশুনা করি। তাই এখন তাকে নিয়েই যত ব্যস্ততা আমার।

এছাড়াও মেয়ের জন্য সামনে ঈদের কোনো টেলিছবি বা খণ্ড নাটকে কাজ করছি না। কারণ, কোরবানি ঈদ পর্যন্ত তার টানা স্কুল চলবে। হয়ত ঈদের পর ভালো গল্প পেলে নতুন কাজ অংশ নেবো।

 

টাইমস/জেকে/জেডটি

 

Share this news on: