প্রযোজকের টাকা আত্মসাতে ফেঁসে যাচ্ছেন আমিশা!  

ভারতীয় অভিনেত্রী আমিশা প্যাটেল। এবার তার বিরুদ্ধে প্রায় আড়াই কোটি রুপি (বাংলাদেশি তিন কোটি সাত লাখ ৫০ হাজার টাকা) আত্মসাতের অভিযোগ এনেছেন অজয় সিং নামের এক বলিউড প্রযোজক।

তার দাবি, সিনেমা বানানোর নাম করে আমিশা নাকি তার কাছ থেকে আড়াই কোটি রুপি ধার নেন। পরে তিন বছর পার হয়ে গেলেও সে অর্থ আর ফিরিয়ে না দিয়ে বরং তাকে নাকি উল্টো হুমকিও দিচ্ছেন বলে অভিযোগ করেন তিনি।

পরে অনুপায় হয়ে ওই প্রযোজক আদালতের দ্বারস্থ হন এবং আমিশার নামে টাকা আত্মসাতের মামলা দায়ের করেন।

এদিকে, প্রযোজকের এমন অভিযোগে আমিশাকে সমন পাঠালো রাঁচি আদালত। সমনে আরো বলা হয়, আগামী ৮ জুলাই অভিনেত্রীকে আদালতে উপস্থিত থাকতে হবে।

যদি তিনি ওই দিন হাজিরা দিতে না আসেন, তাহলে তাকে গ্রেপ্তার করতে পারে পুলিশ!

আদালতের কাছে প্রযোজক অজয় সিংয়ের অভিযোগ, ২০১৬ সালে ডিজিট্যাল ইন্ডিয়ার এক অনুষ্ঠানে আমিশার সঙ্গে তার প্রথম আলাপ হয়। পরবর্তীতে আমিশা নিজের প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘দেশি ম্যাজিক’ এ বিনিয়োগের জন্য তার কাছে অর্থ ধার চায়।

এমনকি পরবর্তীতে সেই অর্থ সুদ এবং লভ্যাংশ সমেত ফেরত দেবেন বলে নাকি জানিয়েছিলেন আমিশা। পরে সেই অনুযায়ী আমিশা প্রযোজক অজয় সিংকে ৩ কোটি রুপির একটি চেকও দেন। তবে সেই চেক বারবার বাউন্স করে।

পরে অজয় সিং সেই অর্থ আমিশার কাছে ফেরত চাইলে, তিনি তা আর ফেরত দেবেন না বলে সাফ জানিয়ে দেন। এমনকি অর্থ ফেরত চাইলে হুমকিও দেয়া হয় বলে অভিযোগ করেন অজয় সিং।

 

টাইমস/জেডটি

Share this news on: