জীবিকার তাগিদে ‘রিক্সা গ্যারেজ’ খুলেছেন অভিনেত্রী চম্পা!    

বাংলা সিনেমার একসময়কার জনপ্রিয় অভিনেত্রী চম্পা। বহুদিন পর আবারো বড় পর্দার কাজে হাজির হলেন তিনি। তার অভিনীত নতুন সিনেমার নাম ‘রিকশাগার্ল’। ‘আয়নাবাজি’ খ্যাত নির্মাতা অমিতাভ রেজার তত্ত্বাবধানে নির্মিত হচ্ছে এই ছবিটি। আর এতে একেবারে ভিন্ন চরিত্রে দেখা যাবে নায়িকা চম্পাকে।    

জানা গেছে, গাজীপুরের কবিরপুর এলাকার বঙ্গবন্ধু ফিল্ম সিটিতে চলছে ‘রিকশাগার্ল’ সিনেমার শুটিং। এ চলচ্চিত্রের মূল প্রতিপাদ্য বিষয় হল একটি রিকশার গ্যারেজ। আর সেই রিক্সার গ্যারেজটি খুলেছেন নায়িকা চম্পা।

বহুদিন পর বড় পর্দার কাজে আপনাকে দেখা যাচ্ছে, ছবিটির গল্প ও অনুভূতি কেমন? চম্পা বলেন, সত্যি! এতদিন পরে এই ধরনের চরিত্রে কাজ করতে পারবো ভাবতেই পারিনি। সিনেমার গল্পটি এককথায় অসাধারণ। কাজটি করে বেশ ভালোও লাগছে। এ ছবিতে রিকশা গ্যারেজের পরিচালনার দায়িত্বে থাকা এক নারীর চরিত্রে অভিনয় করছি আমি।

আর সিনেমার কাহিনীতে দেখা যাবে, একজন নারী জীবিকার তাগিদে রিকশা গ্যারেজ দিয়েছেন। তার প্রতিটি দিন কীভাবে কাটবে, সমাজে এই ধরনের নারীর মূল্যায়ন কেমন হবে, সব কিছুই ফুটে উঠবে সিনেমাটিতে।

‘রিকশা গার্ল’র কাহিনি মূলত নাইমা (নভেরা চৌধুরী)- কে ঘিরে এগিয়েছে। ভারতীয় বংশোদ্ভূত মার্কিন লেখিকা মিতালি পারকিনসের ‘রিকশা গার্ল’ উপন্যাস অবলম্বনে এই চলচ্চিত্রটি তৈরি হচ্ছে। বর্তমানে এর শুটিং হয়ে গেছে প্রায় ৭০ ভাগ।

আর এতে একটি অতিথি চরিত্রে অভিনয় করবেন ঢালিউড শীর্ষ নায়ক শাকিব খান। এছাড়াও আরো অভিনয় করছেন মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়া, নাসির উদ্দিন খান, অ্যালেন শুভ্র, রূপকথা, অশোক বেপারী প্রমুখ।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: