বিদ্যুৎ বিপর্যয়ে জেনিফার লোপেজের কনসার্ট বাতিল

জেনিফার লোপেজ। সম্প্রতি নিউইয়র্ক সিটির ম্যাডিসন স্কয়ার গার্ডেনে তার কনসার্টের আয়োজন করা হয়। স্টেজে প্রিয় তারকাকে পেয়ে উচ্ছ্বাসে ফেটে পড়েন ভক্তরা। কিন্তু তার পরক্ষণে ভেঙেও পড়েন তারা।

ঘটনা হলো, শনিবার ঘড়ির কাঁটায় ঠিক রাত নটা। স্টেজে তখন জেনিফার লোপেজ। কনসার্টে লক্ষ ভক্তের সমাগম। প্রিয় তারকাকে স্টেজে পেয়ে উচ্ছ্বাসে ফেটে পড়েন ভক্তরা।

কিন্তু হঠাৎ করেই বিদ্যুৎ বিপর্যয়ের কারণে কনসার্টটি বন্ধ করে দিতে হয় তাকে। এতে হতাশায় ভুগেন তারা।

এই প্রসঙ্গে টুইটারে শেয়ার করা একটি ভিডিও ক্লিপে জেনিফার লোপেজ জানান, তারা আমাকে স্টেজ থেকে নেমে যেতে বলে।

কনসার্ট বন্ধ করে দিতে হওয়া প্রসঙ্গে জেনিফার লোপেজ অন্য একটি ভিডিওতে বলেন, মন ভেঙে গেছে আমার। আমি ভালোবাসি আপনাদের। কনসার্টের মাঝখানে এমন ঘটনায় আমি দুঃখিত। নিউইয়র্কে বিদ্যুৎ নেই। বলতে বেশ খারাপ লাগছে, আজকের শো বাতিল হয়েছে। এটা আবার হবে। সবাইকে ভালোবাসি। নিরাপদে থাকবেন।

নিউইয়র্ক ফায়ার ডিপার্টমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে, ওই সময় ম্যানহাটানের একটি ইলেকট্রিক ট্রান্সফরমারের মধ্যে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছেন তারা। এটি সবচেয়ে ঘনবসতিপূর্ণ এলাকাগুলোর একটি। এতে স্ট্রিট লাইট এবং ট্রাফিক লাইটও বন্ধ করে দেয়া হয়।

প্রসঙ্গত, একটি ট্রান্সফরমারে আগুন ধরে যাওয়ায় ম্যাডিসন স্কয়ারের আশপাশ এলাকায় বিদ্যুৎ বিপর্যয়ের সৃষ্টি হয়েছে। এতে প্রায় ৪২,০০০ পরিবার বিদ্যুৎহীন হয়ে পড়ে। এমনকি ট্রেন ও লিফটে আটকা পড়ে অনেকে।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: