• ঢাকা, বাংলাদেশ
  • বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬

‘গোলমাল’: নয়া পর্ব আসবে কি?

‘গোলমাল’: নয়া পর্ব আসবে কি?

ফাইল ছবি

বিনোদন ডেস্ক১৭ জুলাই ২০১৯, ০৬:০৪পিএম, ঢাকা-বাংলাদেশ।

বলিউডের হাস্যরসের সিনেমা ‘গোলমাল’। দীর্ঘ ১৩ বছর ধরে দর্শককে হাসি-তামাশায় ভরিয়ে রেখেছে বলিউডের এই ছবিটি। এর সর্বশেষ কিস্তি মুক্তি পেয়েছে আরো বছর দুয়েক আগে। এরপর দর্শকের প্রত্যাশা ছিল, আবার কবে আসবে পরের পর্ব।

প্রথম ২০০৬ সালে মুক্তি পায় রোহিত শেঠি পরিচালিত ‘গোলমাল: ফান লিমিটেড’। তিনি ভাবতেও পারেননি সিনেমাটি শেষ পর্যন্ত সিরিজে গড়াবে। এটাও ভাবেননি, সিনেমাটি এত বেশি দর্শক উপভোগ করবে।

‘গোলমাল’ সিরিজের প্রথম ছবিতে রিমি সেন অভিনয় করলেও পরে আর দেখা যায়নি তাকে। পরের কিস্তিতে তার স্থলাভিষিক্ত হন কারিনা। তবে মাতৃত্বজনিত বিরতির কারণে সর্বশেষ কিস্তিতে দেখা যায়নি সাইফ আলি খানের পত্মীকে। সেখানে প্রধান নারী চরিত্রে অভিনয় করেন প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিণীতি চোপড়া।

এদিকে, কবে আসবে ‘গোলমাল’র নয়া পর্ব? এই প্রশ্নটি আজকের নয়। এটা ভক্তদের মনে চাউর হয়েছে এর চতুর্থ কিস্তি দেখার পর থেকে। তবে এবার ফ্র্যাঞ্চাইজির অন্যতম অভিনেতা তুষার কাপুর জানালেন, খুব শিগগির আসছে এই সিনেমার পঞ্চম সিক্যুয়েল। মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি টুইটের মাধ্যমে এই তথ্য জানান ছবির নায়ক।

তিনি বলেন, বহুদিন ধরেই টুইটারে আমাকে অনেকেই জিজ্ঞাসা করছিলেন, কবে আসবে নয়া গোলমাল। এরপরই আমি, রোহিত শেঠি আর অজয় দেবগনের সঙ্গে বসে চিন্তা-ভাবনা শুরু করি। এরপর এই সিদ্ধান্তে উপনিত হয়।

টুইটারে তুষার কাপুর আরো লিখেন, বলিউডে কমেডি ফিল্ম আরো হয়েছে। ‘গরম মশালা’, ‘হাঙ্গামা’, ‘ফেরা ফেরি’... কিন্তু ‘গোলমাল’র লাকির মত জনপ্রিয় আর কোনো চরিত্র এখনো হয়নি। আমরা যখন সিনেমাটির জন্য ওয়ার্কশপ শুরু করেছিলাম তখন থেকেই চরিত্রগুলো আমাদের মনের মধ্যে গেঁথে গেছে। এতে দুষ্টুমিও ছিল ভরপুর।

তবে একটা সময় আমরাও ভেবেছিলাম দর্শক কি আসলেই এই সিনেমাটি পছন্দ করবে? ধন্যবাদ দর্শককে। দীর্ঘ ১৩ বছর ধরে টিম গোলমালকে সাপোর্ট করে পাশে থাকার জন্য।

এদিকে, নির্মাতা রোহিতের হাতে বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। হয়তো সেই ব্যস্ততা শেষ করে ‘গোলমাল’র কাজে যুক্ত হবেন তিনি।

 

টাইমস/জেকে/এসআই

মানবতাবিরোধী অপরাধ: রাজশাহীর টিপু সুলতানের মৃত্যুদণ্ড

মানবতাবিরোধী অপরাধ: রাজশাহীর টিপু সুলতানের মৃত্যুদণ্ড

একাত্তরের মানবতাবিরোধী অপরাধের মামলায় রাজশাহীর বোয়ালিয়ার আব্দুস সাত্তার ওরফে টিপু

অভিযোগ প্রমাণে ব্যর্থ  হলে শাজাহান খানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা: ইলিয়াস কাঞ্চন

অভিযোগ প্রমাণে ব্যর্থ হলে শাজাহান খানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা: ইলিয়াস কাঞ্চন

২৪ ঘণ্টার মধ্যে তার বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণ করতে না

খুলনায় অনশনে ৪০ পাটকল শ্রমিক অসুস্থ

খুলনায় অনশনে ৪০ পাটকল শ্রমিক অসুস্থ

মজুরি কমিশন বাস্তবায়নসহ ১১ দফা দাবিতে আমরণ অনশন করছেন খুলনা

জাতীয়

নারীর গায়ে হাত, চট্টগ্রামে বাস থেকে লাফ দিয়ে যুবকের মৃত্যু

নারীর গায়ে হাত, চট্টগ্রামে বাস থেকে লাফ দিয়ে যুবকের মৃত্যু

চট্টগ্রামের বাকালিয়ায় বাস চাপায় এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম ইসমাইল হোসেন (২৫)। বুধবার সকালে নগরীর শাহ আমানত সেতুর বাকলিয়া অংশে এ ঘটনা ঘটে।

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৬

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৬

যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে বন্দুকধারীর গুলিতে এক পুলিশসহ অন্তত ছয়জন নিহত হয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার দুপুরে জার্সি শহরে এ বন্দুক হামলায় ঘটনা ঘটে। গোলাগুলিতে আরও দুই পুলিশ কর্মকর্তাসহ তিনজন আহত হয়েছেন। খবর রয়টার্স

বিনোদন

স্বামীর জন্য প্রতি রাতে যা করেন রানী

স্বামীর জন্য প্রতি রাতে যা করেন রানী

বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। দর্শকদের জন্য বহু সিনেমা উপহার দিয়েছেন তিনি। তাদের জন্য কখনো পর্দায় উকিল সেজেছেন আবার কখনো পুলিশ হয়েছেন, কখনো খুব রোম্যান্টিক হয়ে নায়ককে চুমুও খেয়েছেন।

যা কিছু প্রথম

দেশের প্রথম মহিলা মন্ত্রী নুরজাহান

দেশের প্রথম মহিলা মন্ত্রী নুরজাহান

বাংলাদেশে নারীর ক্ষমতায়নের ইতিহাসে চিরস্মরণীয় নাম হলো বেগম নুরজাহান মুরশিদ। যিনি আজীবন ছিলেন সংগ্রামী। এ সংগ্রাম গণতন্ত্রের জন্য, অসাম্প্রদায়িকতার বিরুদ্ধে, পিছিয়ে পড়া মানুষের অধিকার আদায়ের জন্য, নারীর সমঅধিকারের জন্য।

স্বাস্থ্য

শীতে ব্রণ ঠেকাতে যা মেনে চলতে হবে

শীতে ব্রণ ঠেকাতে যা মেনে চলতে হবে

সারা বছর ধরেই ব্রণের সমস্যা দেখা দেয়, তবে শীতকালে এটি মারাত্মক আকার ধারণ করতে পারে। এর জন্য দায়ী সেবুম নামক এক প্রকার তেল, যা আমাদের ত্বক থেকে নিঃসরিত হয়। শীতে ত্বক শুষ্ক থাকার কারণে সেবুম নিঃসরণের পরিমাণ আরও বেড়ে যায়।

বিনোদন

বাসর রাতেই স্বামীকে তালাক দিলেন তানিয়া!

বাসর রাতেই স্বামীকে তালাক দিলেন তানিয়া!

দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানিয়া বৃষ্টি। সম্প্রতি বিয়ে হয়েছে তার। তবে বিয়ে করেই ডিভোর্সও হয়ে গেছে এই অভিনেত্রীর। জানা গেছে, বাসর রাতেই স্বামীকে তালাক দেন তিনি নিজেই।