এক ছবিতে চার নায়িকার গুঞ্জন, চুক্তিবদ্ধ হলেন পিয়া

নায়িকা নির্বাচনে বেশ ধকল গেছে তরুণ নির্মাতা রায়হান রাফির। এই জন্য নিজের তৃতীয় ছবির নাম ঘোষণা করার পর থেকে দুই তিনবার সিদ্ধান্ত পাল্টেছেন এই নির্মাতা।

ঘটনা হলো তরুণ নির্মাতা রায়হান রাফি কিছুদিন আগে ঘোষণা দিয়েছিলেন, আরেকটি নতুন ছবির শুটিং শুরু করবেন তিনি। এরপর থেকে ছবির নায়ক-নায়িকা কে হবেন? এই নিয়ে বেশ সিদ্ধান্তহীনতায় ভুগছিলেন এই পরিচালক।

নায়ক হিসেবে সিয়ামের নাম ঘোষণা করা হলেও নায়িকাকে নিয়ে একেকবার একেক সিদ্ধান্ত নিতে দেখা যায় তাকে। এমনকি তার নায়িকা বিভ্রাটের কারণে গণমাধ্যমও একেক সময় একেক খবর প্রকাশ করে।

গণমাধ্যমে প্রথম দিকে রায়হান রাফির নতুন সিনেমা ‘স্বপ্নবাজী’র জন্য শোনা গিয়েছিল পিয়া জান্নাতুলের কথা। তবে কোনো একটি কারণে পরিচালক নায়িকা নিশ্চিত করতে না পারায় কিছুদিন পর একই ছবির নায়িকা হিসেবে শোনা যায় মাহিয়া মাহির নাম।

ওই সময়ও পুরোপুরি সিদ্ধান্তহীনতায় ভুগছিলেন পরিচালক রায়হান রাফি। তিনি নায়িকা বিষয়ে একেবারে মুখে কুলুপ এঁটেছিলেন। বলতেই পারছিলেন না, আসলে কে হচ্ছেন? পিয়া না মাহি? পরে একটি স্ট্যাটাসে পরিচালক রাফি মাহির ওয়ালে ‘স্বপ্নবাজী’ লিখে ট্যাগ করায় সকলেই ধরে নিয়েছিল, সিয়ামের বিপরীতে এই ছবিতে দেখা যাবে মাহিকে।

পিয়া

তবে এবার নায়িকা প্রসঙ্গে মুখ খুললেন পরিচালক। জানালেন, ‘স্বপ্নবাজী’র নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় মডেল ও উপস্থাপিকা পিয়া জান্নাতুল। তবে এও জানালেন, ২৪ জুলাই ছবিটিতে মাহিয়া মাহির চুক্তি হওয়ার কথা রয়েছে।

মাহি

‘স্বপ্নবাজী’ ছবিটি প্রযোজনা করবেন ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসাইন। আর এটি নির্মিত হবে ফ্যাশন দুনিয়ার নানা বিষয় নিয়ে।

তিশা ও জয়া

তবে পরিচালক সুত্রে এই পর্যন্ত জানা গেলেও বিশ্বস্ত একটি সূত্র বলছে, ‘স্বপ্নবাজী’তে আরও বেশ কয়েকজন নায়িকাকে নিয়ে ভাবা হচ্ছে। এর মধ্যে শোনা যাচ্ছে জয়া আহসান ও নুসরাত ইমরোজ তিশার কথাও।

সম্প্রতি আইসিসি বিশ্বকাপ ক্রিকেট উপস্থাপনা শেষ করে ইংল্যান্ড থেকে দেশে ফিরেছেন পিয়া জান্নাতুল। এর আগে জনপ্রিয় নির্মাতা রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ ছবির মাধ্যমে বড় পর্দায় সুযোগ পান তিনি।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: