যেভাবে প্রিয়াঙ্কার নামে নিজের নাম রাখলেন কিয়ারা

বলিউডের এই সময়ের হিট নায়িকা কিয়ারি আদভানি। হিট কেন বলছি? কিছুদিন আগে বলিউডের জনপ্রিয় পরিচালক করন জোহরের ‘লাস্ট স্টোরিজ’ নামের একটি ওয়েব সিরিজে হস্তমৈথুনের দৃশ্য করে রীতিমত সাড়া ফেলেছেন এই নায়িকা। এরপর থেকে বলিউডের বিগ বাজেটের ছবিগুলোতে দেখা মিলছে তার।

কিয়ারা‘লাস্ট স্টোরিজ’ ওয়েব সিরিজে কিয়ারার হস্তমৈথুনের দৃশ্যটি

সম্প্রতি কিয়ারা অভিনীত ছবি ‘কবির সিং’ মুক্তি পেয়েছে। ইতোমধ্যে সেই ছবিতেও দারুণ সাড়া পেয়েছেন তিনি। তবে ছবিটি নিয়ে ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যমে কথা বলতে গিয়ে নিজের নাম প্রসঙ্গে আলোচনায় আসলেন এই নায়িকা।

ঘটনা হলো কয়েকদিন আগে একটি সাক্ষাৎকারে হাজির হয়ে কিয়ারা জানান, যে নামে তিনি এতটা জনপ্রিয় সেটি তার নামই নয় বরং তার নাম ছিল আলিয়া আদভানি। মূলত বলিউডে নিজের আকর্ষণ বাড়াতে নাম পরিবর্তন করেছেন নায়িকা নিজেই।

কিয়ারা

সেখানে এই নায়িকা আরও বলেন, ২০১৪ সালে অভিষেক থেকেই আমি নাম পরিবর্তন করেছি। প্রতিষ্ঠিত অভিনেত্রী হিসেবে আলিয়া ভাটের সঙ্গে দর্শকরা আমাকে নিয়ে দ্বিধায় থাকুক, তা একেবারে চাইনি আমি। শুধু চেয়েছিলাম নিজস্ব পরিচয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে।

এই সময় অভিনেত্রীর কাছে প্রশ্ন করা হয়, কিয়ারা নামের আইডিয়া কোত্থেকে পেলেন? নায়িকা বলেন, এই আইডিয়া পেয়েছিলাম প্রিয়াঙ্কা চোপড়ার ‘আনজানা আনজানি’ চলচ্চিত্র থেকে। ছবিতে প্রিয়াঙ্কা নিজেকে পরিচয় করিয়ে দিয়েছিলেন, হাই, আমি কিয়ারা।

কিয়ারা সংবাদ মাধ্যমে বলেন, ভাবলাম, কী সুন্দর নাম প্রিয়াঙ্কা উচ্চারণ করেছে! এই সময় যদি আমার মেয়ে থাকতো, তবে ওকেও আমি কিয়ারা নামেই ডাকতাম। কিন্তু তার আগে আমার নিজেরই একটা নাম দরকার। তাই প্রিয়াঙ্কার নামটি নিজেই রেখে দিলাম!

সর্বশেষ কিয়ারা ও আলিয়া একসঙ্গে ‘কলঙ্ক’ সিনেমায় কাজ শেষ করেছেন। তবে ছবিটি বক্স অফিসে আলোর মুখ দেখেনি, ফ্লপ করে। তবে ‘কবির সিং’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। মাত্র ১ মাসে এ ছবি আয় করেছে ২৭০ কোটি রুপি।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: