অস্ট্রেলিয়ায় নাগরিকত্ব পেয়ে কিসের প্রশিক্ষণ নিচ্ছেন শাবনূর?

বাংলা চলচ্চিত্রের সুপারহিট নায়িকা শাবনূর। যদিও বর্তমানে ক্যারিয়ার থেকে অনেকটা দূরে আছেন তিনি। এরপরেও ভক্তদের ভালোবাসা ও বাংলা ছবির প্রতি টান তার মাঝে এখনো বেশ প্রবল। সিনেমার দুর্দিনে মন খারাপ করে সদুর অস্ট্রেলিয়া থেকে খোঁজ খবর রাখেন এই অভিনেত্রী।

এদিকে, কয়েকদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু অসাধু মানুষ তার মৃত্যুর গুজব ছড়ায়। এ ঘটনায় খানিকটা ক্ষিপ্ত হন শাবনূর ও তার পরিবারের সদস্যরা। তবে অস্ট্রেলিয়া থেকে পরদিন জানান বেশ ভালো আছেন তিনি। এমনকি শারীরিকভাবে ফিটও আছেন শাবনূর।

শাবনূর

অস্ট্রেলিয়ায় নায়িকার পরিবার

অস্ট্রেলিয়াতে তার ছেলে আইজান এখন স্কুলে পড়াশুনা করছেন। তাকে সার্বক্ষণিক দেখভাল করছেন মা শাবনূর। এমনকি পরিবারের অন্যান্য সদস্যরাও নায়িকার সঙ্গে থাকছেন সেখানে, জানালেন শাবনূর। তার বোন গায়িকা ঝুমুরও এখন অস্ট্রেলিয়াতে শাবনূরের বাসাতে থাকছেন বলে জানিয়েছেন তিনি।

তবে একটি সুখবরও দিলেন শাবনূর। জানালেন, কিছুদিন আগে সেখানকার নাগরিকত্বও পেয়েছেন শাবনূর। এই কারণে আগের চেয়ে এখন অনেকটা ভালো আছেন তিনি। ফেসবুকে মেসেজে শাবনূর আরো জানান, ছেলে আইজানকে স্কুল থেকে আনা-নেওয়া, খাওয়ানো, ব্যাগ গুছিয়ে দেওয়া এসব করতে করতে তার সময় কেটে যায় এখন। তবে এসব কাজ বেশ উপভোগ করেন তিনি।

শাবনূরের সঙ্গে আলাপে একটি জিনিসের ইঙ্গিত পাওয়া গেছে আবারো। তিনি হয়ত নিজেকে গুচিয়ে আবারো চলচ্চিত্রে ফিরতে চান। এই কারণে অস্ট্রেলিয়ায় একটি নাচের ক্লাসে ভর্তিও হয়েছেন শাবনূর।

নায়িকার ভাষ্য, আমার বোন ঝুমুর ও আমি একটি নাচের স্কুলে ভর্তি হয়েছি। আমরা দুজনই এখন ‘জুম্বা’ ক্লাস করছি। ‘জুম্বা’ হল এক ধরনের বিশেষ নাচ। এসব করেই দিন কেটে যাচ্ছে।

তবে মেসেজে সরাসরি সিনেমায় ফেরার কথা জানাননি শাবনূর। শুধু বললেন নাচের উপর ভালোবাসা থেকেই এই স্কুলে ভর্তি হয়েছেন তিনি।

 

টাইমস/জেকে

Share this news on: