‘ছবিতে অ্যাকশনও থাকবে সাথে প্রেমও’

চিত্রনায়িকা পূজা চেরি। এই পর্যন্ত তার অভিনীত বেশ কয়েকটি ছবি মুক্তি পেয়েছে। ‘নূর জাহান’, ‘পোড়ামন টু’, ‘দহন’, ‘প্রেম আমার টু’ ছবিগুলো এরই মধ্যে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়ে দারুণ সাড়া ফেলেছে।

পূজার মুক্তিপ্রাপ্ত ছবির মধ্যে ‘নূর জাহান’ ও ‘প্রেম আমার টু’ নামে দুটি ছবি কলকাতার রাজ চক্রবর্তীর প্রযোজনায় নির্মিত হয়েছে। এসব ছবি বাংলাদেশ ও ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। তবে দেশীয় ছবির মধ্যে জাজের প্রযোজনায় ‘পোড়ামন টু’ ছবিতে পরী চরিত্রে অভিনয় করে দর্শক হৃদয় জয় করেন পূজা চেরি। এরপর ‘দহন’ ছবিতে অভিনয় করেও দারুণ প্রশংসা কুঁড়ান তিনি। এ দুটি ছবিতে তার বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করেন সিয়াম আহমেদ।

এখন ‘শান’ নামে একটি ছবিতে কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন পূজা। এ ছবিতেও সিয়ামের বিপরীতে দর্শকরা তাকে দেখতে পাবেন। নতুন এই ছবিটি পরিচালনা করছেন এম রহিম।

পূজা

এই প্রসঙ্গে পূজা চেরির ভাষ্য, ‘শান’ ছবির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে। গান এবং অল্প কিছু দৃশ্যায়ন বাকি আছে। এ ছবির গল্পটি দারুণ। ছবিতে অ্যাকশনও থাকবে সাথে প্রেমও।

আর এই ছবিটিতে আমার মায়ের চরিত্রে অভিনয় করছেন অরুণা বিশ্বাস। আর সিয়ামের মায়ের চরিত্রে থাকছেন চম্পা। আরো অভিনয় করছেন দর্শকপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর।

‘শান’ ছবিটি পরিবেশনায় থাকছে বরাবরই জাজ মাল্টিমিডিয়া। এটি প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া।

এ ছবির গল্পে কী ধরনের চরিত্রে কাজ করছেন জানতে চাইলে পূজা চেরি বলেন, আমার বেশিরভাগ ছবির গল্পে রোমান্টিক কাহিনি থাকে। এ ছবিতেও আমাকে মডার্ন একটি মেয়ের চরিত্রে দর্শকরা দেখতে পাবেন। সাথে রোমান্টিক দৃশ্য তো থাকছেই।

তবে এ ছবির পর ভৌতিক কাহিনি একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছেন পূজা চেরি। ছবিটির নাম ‘জিন’। এটি পরিচালনা করবেন নাদের চৌধুরী।

ছবিটি প্রসঙ্গে জানতে চাইলে পূজা বলেন, ছবিটি নিয়ে বেশিকিছু বলতে চাই না এখন। শুধু এককথায় বলবো ছবির কাহিনী ভৌতিক। কাহিনীতে দেখা যাবে আমার উপর জিন ভর করবে। বাকিটা ছবি মুক্তির পর দেখতে পাবেন। ছবিতে আমি ছাড়াও অভিনয় করবেন রোশান, পিয়া বিপাশা। তবে ছবিতে আরেকজন নায়কও থাকবেন বলে জানান পূজা।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: