দুর্গা পূজায় ‘স্বামী স্ত্রী’র লড়াই!

ঢালিউড কিং শাকিব খান ও ঢালিউড কুইন অপু বিশ্বাস। কয়েক বছর আগেও তারা ছিলেন ‘স্বামী স্ত্রী’। ২০০৮ সালের ১৮ এপ্রিল ভালোবেসে গোপনে বিয়ে করেন অপু বিশ্বাস ও শাকিব খান।

তবে বর্তমানে পারিবারিক কলহ ও সন্দেহের জেরে সম্পর্কচ্ছেদ করেন এই দম্পতি। আলাদা দুই বাসায় একে অপরের স্পর্শ ছাড়াই দূরে থাকছেন তারা।

তবে দূরে থাকলেও এখনো নতুন কাউকে বিয়ে করেননি কেউই। অপুর সঙ্গে বিচ্ছেদের পর পুরোপুরি একাই থাকছেন শাকিব খান। অপরদিকে শাকিবের সঙ্গে বিচ্ছেদের পর ছেলেকে নিয়ে কাটছে অপু বিশ্বাসের।

শাকিব-অপু

ফলে এই দম্পতির ভক্তদের কাছে এখনো প্রিয় জুটি বা আদর্শ যুগল হিসেবে আছেন শাকিব-অপু।

একাধিকবার বিভিন্ন নায়িকার সঙ্গে শাকিবের গুঞ্জন শোনা গেলেও বরাবরই শীর্ষ নায়কের (শাকিব) সঙ্গে অপুকে দেখতে চেয়েছেন তাদের ভক্তরা। প্রকাশ্য ও গোপনে শাকিব ও অপু বিশ্বাসকে ফেভারিট জুটিও মানেন তারা।

ওমর সানি-মৌসুমীর মত শাকিব-অপু ‘আদর্শ স্বামী-স্ত্রী’ হয়ে থাকতে না পারলেও আলাদা হওয়ার পরও তাদের ভক্তদের কাছে এখনো স্বামী-স্ত্রী ‘তারা’! কাগজে কলমে দুজনের ডিভোর্স হয়ে গেলেও কেউ কাউকে বিয়ে না করায় এখনো এমনটা মনে করেন দুই তারকার কাছের ভক্তরা।

ফাইল

এদিকে, সামনে দুর্গা পূজায় মুক্তি পেতে চলেছে শাকিব ও অপু বিশ্বাসের আলাদা দুটি সিনেমা। এর মধ্যে পূজায় আসছে শাকিব খানের নতুন সিনেমা ‘শাহেন শাহ’ আর অপু বিশ্বাসের ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ-২’।

পুরো বাংলাদেশে এক যোগে মুক্তি পাবে এই দুইটি সিনেমা। এরপর থেকে শাকিব-অপু ভক্তদের মধ্যে কৌতূহল তৈরি হয়েছে। তাদের অনেকেই বলতে শুরু করেছেন, ‘স্বামী স্ত্রী’র লড়াইয়ে শেষমেশ কে ঠিকে থাকবে?

যাইহোক সামনে একই দিন থেকে প্রেক্ষাগৃহে চলবে দুজনের দুটি ছবি। ‘স্বামী স্ত্রী’র লড়াইয়ে যেই শেষ পর্যন্ত ঠিকে থাকুক না কেন, এর মধ্য দিয়ে বহুদিন পর বড় পর্দায় দেখা যাবে অপু বিশ্বাসকে।

‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ-২’তে অপুর বিপরীতে দেখা যাবে নায়ক বাপ্পিকে আর ‘শাহেন শাহ’ছবিতে শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা নুসরাত ফারিয়া।

 

টাইমস/জেকে

Share this news on: