সাইনায় ব্যর্থ হয়ে সানিয়া হতে মুখিয়ে আছেন শ্রদ্ধা!

টেনিস আইকন সানিয়া মির্জার বান্ধবী পরিণীতি চোপড়া। এই কথা হয়ত অনেকের অজানা। বান্ধবী হলেও একসময় সানিয়ার মত হতে চেয়েছিলেন পরিণীতি। তবে তা আর হয়ে উঠেনি।

এরপর মিডিয়ায় ক্যারিয়ার গড়েন পরিণীতি চোপড়া। বাস্তবে সানিয়ার মত হতে না পারলেও তিনি নায়িকা হয়েও চেয়েছিলেন টেনিস তারকার চরিত্রে অভিনয় করতে। তবে পরিণীতির সেই ইচ্ছাও এখনো পূর্ণতা পায়নি।

ফাইল

এবার নায়িকার (পরিণীতি) মত একই আগ্রহ দেখালেন শ্রদ্ধা কাপুরও। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেন, সানিয়া টেনিস চ্যাম্পিয়ন বলেই নয়, তার জীবনটা ভীষণ মজাদার বলে মনে হয়। আমার ইচ্ছা, কোন ছবিতে তার জীবনী ধারণ করার।

এর আগেও অবশ্য ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিকে অভিনয় করার কথা ছিল শ্রদ্ধার। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটি আর করা হয়নি নায়িকার।

এই বিষয়ে পরে শোনা গেছে, দু’বছর টানা ব্যাডমিন্টন প্রশিক্ষণ নেয়ার পরও নাকি শ্রদ্ধা সাইনা নেহওয়ালের অর্ধেক পারফরম্যান্স দেখাতে পারেননি। তাই তাকে ছবিটি থেকে বাদ দেয়া হয়েছে। পরে সেই চরিত্রের প্রস্তাব পান পরিণীতি চোপড়া।

সাইনার বায়োপিক হাতছাড়া হওয়ার পর গণমাধ্যমে কথাও বলেছেন শ্রদ্ধা। তিনি বলেন, আমি সাধারণত জীবনে কিছু নিয়ে আক্ষেপ করি না। তবে এটুকু আশা করি, ভালো কাজের যে সুযোগ আমার হাতে আসে, তা যেন ঠিকভাবে করতে পারি।

আর সাইনার বায়োপিক শুট করার প্রথম দিনেই আমি অসুস্থ হয়ে পড়েছিলাম। তাই কাজটি হাতছাড়া হয়েছিল।

শ্রদ্ধা আরও বলেন, সাইনার বায়োপিক শুট করার সময় রেমো ডি সুজ়া আমাকে ‘এবিসিডি থ্রি’র জন্য অফার করেছিলেন। সেটা আমি একেবারেই ছাড়তে পারিনি। ফলে সাইনার বায়োপিকটাই আমাকে ছাড়তে হয়েছিল।

যাইহোক, সাইনার বায়োপিক শ্রদ্ধাই ছেড়েছে অথবা তাকে বাদ দেয়া হয়েছে, এটা কোন বিষয় নয়। সানিয়া মির্জার চরিত্রে যে তিনি এখন অভিনয় করতে পাঁয়তারা করছেন, সেটা শ্রদ্ধার ভাবভঙ্গিতে পুরোপুরি স্পষ্ট।

 

টাইমস/জেকে

Share this news on: