মিমের দুই প্রেমিক!

দুই পর্দার জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা মিম। এ পর্যন্ত বেশকিছু নাটক ও সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে। এছাড়াও দেশের মাটিতে জনপ্রিয়তাকে পুঁজি করে বিদেশেও সরব হয়েছেন তিনি।

যার ফলে সম্প্রতি দুই দুইবার মুম্বাই গিয়ে নামকরা ফ্যাশন হাউস ‘বিনয়’ এর শুভেচ্ছাদূত হয়ে ফটোশুটেও অংশ নিয়েছেন মিম।

আগামী মাসে শুরু হতে যাচ্ছে তার নতুন বাংলাদেশি ছবি ‘পরাণ’ এর শুটিং। আর এই কারণে শিগগির ঢাকার বাইরে যাচ্ছেন মিম।

ছবিটির চরিত্র সম্পর্কে নায়িকার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ছবিতে দুই নায়ক শরীফুল রাজ ও ইয়াশ রোহানের বিপরীতে আমাকে দর্শকরা দেখতে পাবেন।

‘পরাণ’ ছবিটি পরিচালনা করবেন রায়হান রাফি। মফস্বলের একটা দারুণ কাহিনি নিয়ে নির্মিত হবে এর গল্প। ময়মনসিংহে শুটিং হবে ছবিটির।

‘পরাণ’র গল্প বলতে গিয়ে মিম আরও বলেন, ঠিকভাবে কাজটি তৈরি করা গেলে, ছবিটি দেখে দর্শক কাঁদতে কাঁদতে হল থেকে বের হবে। বুঝায় যাচ্ছে, কাহিনির মধ্যে মনে ধরার মত অনেক কিছু আছে।

কিছুদিন আগে কলকাতায় ‘থাই কারি’ নামের একটি ছবিতেও কাজ করেছেন মিম। এ ছবিতে তার বিপরীতে কলকাতার জনপ্রিয় অভিনেতা সোহম অভিনয় করেন। ছবিটি নির্মাণ করেছেন কলকাতার অঙ্কিত আদিত্য। প্রযোজনা করছে গ্রিনটাচ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড ও আদিত্য প্রোডাকশন অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড।

আর মিম অভিনীত ‘সাপলুডু’ ছবিটি এখনো মুক্তির প্রহর গুনছে। জানা গেছে, শিগগির পুরো বাংলাদেশে মুক্তি পাবে ছবিটি। এতে মিমের বিপরীতে দেখা যাবে অভিনেতা আরিফিন শুভকে।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on:

সর্বশেষ