নবাগত নায়িকার সাথে শাকিবের রোম্যান্স ভিডিও

ঢাকাই সুপারস্টার শাকিব খান। প্রতিদিন তার কর্মকাণ্ড জানতে মরিয়া হয়ে থাকেন ঢালিউডের বৃহৎ একটি গ্রুপ। তিনি কী করছেন, নতুন কোন ছবি তার হাতে, নায়িকা কে হবে, কোন দেশে ছবির শুটিং করছেন, কার সাথে টকশো-তে হাজির হচ্ছেন, প্রতিনিয়ত তার সেসব জানতে উৎকণ্ঠায় থাকেন ভক্তরা। মূলত শাকিব খানকে ভালোবাসেন বলে, তাকে নিয়ে বেশি আগ্রহ দর্শকদের।

সম্প্রতি (১৩ সেপ্টেম্বর) ফাঁস হয়েছে নবাগত নায়িকা রোদেলার সাথে শাকিবের রোম্যান্সের একটি ভিডিও! যে ভিডিওটি প্রকাশের একদিনের মাথায় চার লাখের কাছাকাছি দর্শকের কাছে পৌঁছে গিয়েছে।

শাহেনশাহ

ভিডিওটি মূলত ‘শাহেনশাহ’ ছবির একটি গান। ‘তুই আমি চল’ শীর্ষক সেই গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও আনিশা। লিখেছেন স্নেহাশীষ। এই গানের ভিডিওতে রোদেলা ও শাকিবকে অন্যরকম লুকে দেখা গেছে।

আগামী ৪ অক্টোবর সারাদেশে মুক্তি পাবে ‘শাহেনশাহ’। সিনেমা মুক্তির আগেই তাদের রোম্যান্স বেশ সাড়া ফেলেছে ভক্তদের মাঝে।

‘শাহেনশাহ’ পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। তিনি জানান, ‘শাহেনশাহ’ ছবিতে শাকিব খানের চরিত্রের নাম ‘শাহেনশাহ’ এবং রোদেলার চরিত্রের নাম ‘প্রিয়া’। এতে আরেকজন নায়িকা আছেন, তিনি হচ্ছেন নুসরাত ফারিয়া।

এর আগেও ছবিটি মুক্তির তারিখ কয়েকবার পরিবর্তন হয়েছে। তবে এবার শোনা যাচ্ছে অক্টোবরের প্রথম সপ্তাহেই মুক্তি পাবে এটি।

‘শাহেনশাহ’ ছবিতে শাকিব খান, নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত ছাড়াও আরও অভিনয় করছেন মিশা সওদাগর, লিটন হাসমি, সাদেক বাচ্চু প্রমুখ।

ভিডিও

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: