পুরোনো রূপে ফিরছেন সানি লিওন!

সানি লিওন। এক সময় পর্নো ছবির নায়িকা হিসেবে মানুষ চিনতো তাকে। এখন তিনি বলিউডের নামকরা নায়িকাদের একজন। রূপকথার গল্পের মতো বদলে যায় তার জীবনের গল্প। এরপর থেকে আর পর্নো ছবিতে অভিনয় করেননি সানি।

বলিউডে পুরোপুরি ফেরার পর থেকে একটি শ্রেণি সানির এই সিদ্ধান্তকে যেমন সাধুবাদ জানিয়েছে, ঠিক তেমনি অন্য একটা শ্রেণি ব্যথিত হয়েছে। কারণ নীল ছবিতে সানি লিওন মানেই উত্তেজনা। আর বলিউড ছবিতে ফেরার পর সেই উত্তেজনা যেন হারাতে বসেছে সেসব দর্শকরা।

তবে নতুন খবর হলো, যারা আগের মত সানিকে এক নজর দেখতে চান, শুধুমাত্র তাদের জন্য সুখবরও বলা চলে, আবার পুরোনো রূপে ফিরছেন সানি লিওন! অর্থাৎ প্রাপ্তবয়স্কদের নায়িকা হিসেবে হাজির হচ্ছেন তিনি।

ভারতীয় একটি সংবাদ পত্রিকা থেকে জানা যায়, একতা কাপুরের নতুন ওয়েব সিরিজ ‘কামসূত্র’তে সানি লিওন অভিনয় করবেন। বাৎস্যায়নের আলোচিত রচনাটি নিয়ে বেশ কয়েকবার সানি ও একতার মধ্যে আলোচনাও হয়েছে। এরপর থেকে নিশ্চিত হওয়া গেছে, একতার নতুন সিরিজটিতে কাজ করবেন সানি।

একতাও এই নিয়ে মুখ খুলেছেন, তিনি নাকি তার ঘনিষ্ঠদের জানিয়েছেন, ‘কামসূত্র’ নিয়ে ওয়েব সিরিজ করলে তিনি সানিকে নিয়েই করবেন।

এর আগে এই নায়িকাকে একতা ‘রাগিণী এমএমএস’ ছবিতে সুযোগ দেন, যা খুবই সফল।

সেই জনপ্রিয়তাকে ‘কামসূত্র’-এর মাধ্যমে আবার ফিরিয়ে আনতে চান অভিনেতা জিতেন্দ্রের মেয়ে স্বনামধন্য বলিউড পরিচালক একতা কাপুর।

এর আগে ১৯৯৬ সালে মুক্তি পেয়েছিল মীরা নায়ার পরিচালিত ছবি ‘কামসূত্র: অ্যা টেল অব লাভ’৷

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: