বিতর্কের রানি রাখি দিলেন নতুন খবর

বলিউডের বিতর্কের রানি রাখি সাওয়ান্ত। নানাভাবে খবরে আসতে চান বলিউডের এই আইটেম গার্ল। কখনো কখনো নগ্ন শরীরে ভিডিও পোস্ট করে, বেফাঁস মন্তব্য করে, আবার কখনো অদ্ভুত সব ঘটনা ঘটিয়ে। এর আগে এক রেসলিং মঞ্চে নাচতে গিয়ে নারী বক্সারের আছাড় খান তিনি। এ জন্য হাসপাতালেও যেতে হয়েছিল তাকে।

এদিকে কিছুদিন আগে রাখি জানিয়েছিলেন গোপনে বিয়ে করেছেন তিনি। এমনকি সে বিয়ের কোন প্রমাণও দেননি রাখি। সেসময় হানিমুনের কথাও বলেছিলেন এই কন্যা। তবে গণমাধ্যমে এবার শুরু করেছেন রাখি নতুন নাটক। বলছেন, তিনি নাকি এখন গর্ভবতী। তিন-চার মাসও হয়নি বিয়ের নাটক করেছেন, তবে এর মধ্যে নাকি তার পেটে সন্তান এসেছে।

সোস্যাল মিডিয়ায় রাখি একটি পোস্ট করে লিখেছেন, ‘জানু আই অ্যাম প্রেগন্যান্ট’। ব্যাস! এতেই হৈচৈ পড়ে গেছে সর্বত্র। তার করা পোস্টটি যেমন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, ঠিক তেমনি তোপের মুখে পড়তে হচ্ছে রাখিকে।

অনেকেই তার পোস্টের বিপরীতে লিখেছেন, তোমার বিয়ে কার সঙ্গে হয়েছে, সেটারই কোনো প্রমাণ দিতে পারোনি। তার মধ্যে বলছ, তুমি প্রেগন্যান্ট! ভগবানই জানে, তোমার এ সন্তানের বাবা কে?

রাখি

আবার কেউ কেউ রাখিকে অকাট্য ভাষায় গালিও দিয়েছেন। আবার কেউ লিখেছেন, দুই দিন পরে পরে এসে এসব ফালতু বিষয় আর শুনতে ইচ্ছা করে না। তোমার মত মেয়েদের সন্তান জন্ম দিতে কোনো স্বামীর প্রয়োজন আছে বলে মনে হয় না।

এর আগে জনৈক রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে বিয়ের কথা জানিয়ে ছিলেন রাখি। যদিও সেই ব্যক্তিকে এখন পর্যন্ত দেখা যায়নি। রাখি দাবি করেন, তার স্বামী রীতেশ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অফিসে কর্মরত। তবে সেই সমস্ত গল্পের পর এবার রাখি নিজেই একটি ইনস্টাগ্রাম ভিডিওতে জানিয়েছেন যে, তিনি প্রেগন্যান্ট।

ওই সময় এই কথাও শোনা গিয়েছিল, আসন্ন বিগবস ১৩ -এ রাখী তার নয়া স্বামীকে নিয়ে হাজির হবেন।

কিছুদিন আগে রাখির বিয়ের পোশাকে একটি ছবি ভাইরাল হয়। তখন তাকে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, এটা ব্রাইডাল ফটোশুট। এরপর হোটেলে তার হানিমুনের ছবি ভাইরাল হলে অন্য একজনের (দীপক কলাল) সঙ্গে তার বিয়ে হয়েছে বলে ঘোষণা করেছিলেন। পরে জানা গেছে, সেটিও সত্যি নয়। তবে এটাও যে মিথ্যা, তা অনেকেই পোস্টের নিচে লিখেছেন। ভক্তরাও জানে, আলোচনায় আসতে কিছুদিন পর পর রাখি এসব করেন।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: