নেত্রীর গালটিপে ভাইরাল তৃণমূল সাংসদ (ভিডিও)

পশ্চিমবঙ্গের আসন্ন রাজ্যসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রতিদিনই নানা রকম বিতর্ক আর কাণ্ড-কীর্তি চলছেই। এবার নতুন করে আলোচনার জন্ম দিয়েছেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায়। পশ্চিমবঙ্গের বাঁকুড়ার পৌর প্রশাসক অলকা সেন মজুমদারের গালটিপে বিতর্কের মুখে পড়েছেন তৃণমূলের এই সাংসদ।

আনন্দবাজারের খবরে বলা হয়েছে, একটি নির্বাচনী অনুষ্ঠানে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায় ও তৃণমূলে সদ্য যোগ দেয়া টালিউড তারকা সায়ন্তিকা ও বাঁকুড়ার পৌর প্রশাসক অলকা সেন মজুমদার উপস্থিত ছিলেন। এসময় কল্যাণ বন্দোপাধ্যায় কথা বলার এক পর্যায়ে অলকা সেনের গালটিপে আদরের ভঙ্গিতে সায়ন্তিকার সঙ্গে পরিচয় করিয়ে দেন। পরে এঘটনার একটি খণ্ডিত ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

আর এমনই একটি ভিডিও ক্লিপ টুইটারে পোস্ট করেছেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। ওই পোস্টে লকেট লিখেছেন, ‘তৃণমূল করবে নারীদের ক্ষমতায়ন’?

এদিকে ওই অনুষ্ঠানের পূর্ণাঙ্গ ভিডিওতে দেখা গেছে, তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বাঁকুড়ার তৃণমূল প্রার্থী সায়ন্তিকার সঙ্গে শহরের পৌর প্রশাসক অলকা সেন মজুমদারের সঙ্গে বৈঠকে বসেন। এসময় আলাপের এক পর্যায়ে অলকার সঙ্গে সায়ন্তিকার পরিচয় করিয়ে দেন কল্যাণ বন্দোপাধ্যায়। এসময় কল্যাণকে বলতে শোনা যায়, ১৯৯৮ সালে আমরা এক সঙ্গে আন্দোলন করেছিলাম। আমি তাকে ২৫ বছর ধরে বোনের মতো দেখছি। এসব কথা বলতে বলতে অলকার গালটিপে দেন সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায়।

কিন্তু লকেট চট্টোপাধ্যায়ের টুইট পোস্টে পূর্ণাঙ্গ ভিডিও প্রকাশ না করায় মূহুর্তেই তোলপাড় শুরু হয়।

এঘটনার পর সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায় বলেন, অলকা আমার ছোট বোনের মতো। ওকে আমি ২৫ বছর ধরে চিনি। আমি বাঁকুড়ার ছেলে। অলকা আমার হাত ধরেই রাজনীতিতে এসেছিল। আমরা একে অপরকে ভাই-বোনের মতো সম্মান করি।

লকেট চট্টোপাধ্যায়ের টুইট প্রসঙ্গে তৃণমূল সাংসদ বলেন, ভিডিওতে এটা স্পষ্ট যে, আমি অলকাকে বোন বলে ডেকেছি। তারপরও সে নোংরামিটা করেছে। এটা আসলে লকেটের নোংরা মানসিকতার বহিঃপ্রকাশ।

ভিডিও দেখুন

 

টাইমস/এসএন

Share this news on: