কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাইফুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত সাইফুল ইসলাম আদর্শ সদর উপজেলার জোড়ামেহের গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। বুধবার রাত পৌনে ১২টার দিকে উপজেলার মনাগ্রাম এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, সাইফুল ইসলাম মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে একটি রিভলবার ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

কোতোয়ালি থানার ওসি আবু ছালাম মিয়া জানান, বুধবার বিকেল সাড়ে ৪টায় পুলিশের একটি দল সদরের বালুতুপা এলাকায় মাদকবিরোধী অভিযানে যায়। এসময় কয়েকজন মাদক বিক্রেতা পুলিশের ওপর হামলা করে। হামলায় কোতোয়ালি থানার উপ-পরিদর্শক জামাল আহত হয়। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক।

এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে রাত পৌনে ১২টায় মনাগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও আত্মরক্ষার্তে পাল্টা গুলি ছোড়লে সন্ত্রাসী সাইফুল গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) নেয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন।

 

টাইমস/জিএস

Share this news on: