কুমিল্লায় টয়লেটে যাওয়ার কথা বলে নারীকে ধর্ষণ

কুমিল্লায় ৫০ বছর বয়সী এক নারীকে ধর্ষণের অভিযোগে এক বাস হেলপারকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম আহসান উল্লাহ ওরফে হাসান (৪০)।

বুধবার রাতে জেলার আদর্শ সদর উপজেলার শাসনগাছা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে বৃহস্পতিবার সকালে ধর্ষক হাসানকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃত আহসান উল্লাহ জেলার দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ গ্রামের মৃত রবিউল্লাহর ছেলে। তিনি কুমিল্লা ট্রান্সপোর্ট নামে একটি পরিবহনের হেলপার হিসেবে কাজ করে আসছিলেন।

এ ঘটনায় ওই নারী (৫০) বাদী হয়ে বুধবার সন্ধ্যায় থানায় মামলা দায়ের করেন। ওই নারী মামলায় উল্লেখ করেছেন, তিনি নগরীর শাসনগাছা এলাকায় একটি পাবলিক টয়লেট পরিষ্কারের কাজ করেন এবং ওই টয়লেটের পাশের একটি ঘরে থাকেন। গত শনিবার রাতে টয়লেটে যাওয়ার কথা বলে ওই নারীর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে লম্পট হাসান। পাশবিক নির্যাতনের কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক বলেন, গ্রেপ্তার হাসানকে আসামি করে বুধবার সন্ধ্যায় ওই নারী থানায় মামলা করেন। এরপর অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাসান ধর্ষণের কথা স্বীকার করেছেন।

 

টাইমস/এইচইউ

Share this news on: