জামালপুরে এবার ট্রেনে ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা অধ্যক্ষ

জামালপুরে চলন্ত ট্রেনের কেবিনে সাবেক ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় কলেজের এক অধ্যক্ষকে আটক করেছে পুলিশ। তার নাম আব্দুস সালাম চৌধুরী(৫০)।

রোববার দুপুরে আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের একটি কেবিন থেকে আপত্তিকর অবস্থায় তাকে আটক করে দেওয়ানগঞ্জ জিআরপি পুলিশ।

আব্দুস সালাম চৌধুরী ইসলামপুর জে জে কে এম গালর্স হাইস্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ। তিনি জামালপুর শহরের বেলটিয়া এলাকার মৃত সিরাজুল হকের ছেলে।

জিআরপি পুলিশ সূত্রে জানা যায়, রোববার ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের ঘ নাম্বার কোচের একটি কেবিন বুকিং করে কলেজের প্রাক্তন এক ছাত্রীকে (২৭) নিয়ে ভ্রমণ করছিলেন অধ্যক্ষ আব্দুস সালাম চৌধুরী। আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনটি মেলান্দহ স্টেশন অতিক্রম করার পর ট্রেনের ওই কেবিনটি ভেতর থেকে বন্ধ থাকায় যাত্রীদের সন্দেহ হয়। কেবিনের বাইরে থেকে ডাকাডাকির পরও দরজা না খোলায় ট্রেনে কর্তব্যরত জিআরপি পুলিশকে বিষয়টি জানায় যাত্রীরা। পরে জিআরপি পুলিশ ওই কেবিনে গিয়ে অধ্যক্ষ আব্দুস সালাম চৌধুরীকে ওই ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক করে। এসময় দরজা খোলার পর পুলিশ দেখে প্রমাণ নষ্ট করার জন্য একটি কনডম মুখে পুরে নেন অধ্যক্ষ। এরপর তল্লাশি করা হলে পকেট থেকেও একটি কনডম ও নারীর ভেনিটি ব্যাগে একটি আই ফোন পাওয়া যায়।

পরে রেলপুলিশ তাদের আটক করে দেওয়ানগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়। পরে আটকদের ফিরতি তিস্তা এক্সপ্রেস ট্রেনে এনে জামালপুর জিআরপি থানায় আনা হয়।

বিষয়টি নিশ্চিত করে জামালপুর রেলওয়ে থানার ওসি তাপস চন্দ্র পন্ডিত জানান, ট্রেনে অনৈতিককাজে লিপ্ত থেকে জনগণের মাঝে অস্বস্তিকর পরিবেশ সৃষ্টি করার অপরাধে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

টাইমস/এইচইউ

Share this news on: