রাজশাহীতে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে তরুণীর রহস্যজনক মৃত্যু

রাজশাহীর পুঠিয়ার রাজবাড়ীতে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে পুঠিয়া রাজপরগনায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত তরুণীর নাম রুমিয়া খাতুন (১৯)। সে নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের রৌশনগিরীপাড়া গ্রামের নুর ইসলামের মেয়ে।

জানা গেছে, মঙ্গলবার সকালে কয়েকজন বন্ধু-বান্ধবীর সঙ্গে রাজবাড়ী বেড়াতে যান রুমিয়া। হঠাৎ দুপুরে উপজেলা ভূমি অফিসের পেছন থেকে তার সঙ্গীরা পালিয়ে যান। বিষয়টি আশপাশের লোকজন টের পেয়ে অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা হাসপাতাল থেকে মেয়েটির মরদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন আসার পর তার মৃত্যুর রহস্য জানা যাবে।

ওসি আরও বলেন, তার কাছে একটি বিষের বোতল পাওয়া গেছে। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মেয়েটি বিষপানে আত্মহত্যা করেছেন। মৃতের পরিবারকে খবর দেয়া হয়েছে এবং থানায় মামলা করা হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: