যশোরে বাসচাপায় স্কুলশিক্ষকের প্রাণহানি

যশোরে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী অবসরপ্রাপ্ত এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার বেলা ১১টার দিকে জেলার যশোর-মণিরামপুর সড়কের কুয়াদা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম আব্দুর রউফ (৬৫)। তিনি সদর উপজেলার সালতা ফুলবাড়ি গ্রামের ওমর আলীর ছেলে। তিনি ‘উপশহর বালিকা বিদ্যালয়ে’ ধর্ম বিষয়ে শিক্ষকতা করতেন। এ ঘটনায় আহত হয়েছেন তার ছেলে ও সেনা সদস্য রানা (২৬)।

স্থানীয়রা জানান, সকালে আব্দুর রউফ তার ছেলে রানার সঙ্গে মোটরসাইকেলযোগে মণিরামপুর উপজেলার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে কুয়াদা বাজার এলাকায় পৌঁছালে একটি কুকুরের সঙ্গে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে দুজনেই সড়কের ওপর ছিটকে পড়েন। একই সময় পেছন থেকে ছুটে আসা মণিরামপুরগামী ‘গোধূলি’ নামে একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। পরে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থল থেকে অবসরপ্রাপ্ত ওই শিক্ষকসহ তার ছেলেকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক আহম্মেদ তারেক শামস আব্দুর রউফকে মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক আহম্মেদ তারেক শামস জানান, দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে আনার আগেই অবসরপ্রাপ্ত ওই শিক্ষকের মৃত্যু হয়েছে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন যশোর কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান।

 

টাইমস/এইচইউ

Share this news on: