সিলেটে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

সিলেট নগরীর জিন্দাবাজার এলাকায় ছুরিকাঘাতে নজরুল ইসলাম মুন্না নামে এক কলেজছাত্র খুন হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে আটটার দিকে সিলেট নগরীর জিন্দাবাজার কাজী ইলিয়াস আলী গলিতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দুলাল মিয়া নামে একজনকে গ্রেপ্তার করেছে।

নিহত নজরুল ইসলাম মুন্না গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের বহর গ্রামের রফিকুল ইসলামের ছেলে ও গোয়াইনঘাট সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র।

নিহত কলেজছাত্রের বাবা রফিকুল ইসলাম জানান, নজরুল ইসলাম মুন্না সিলেট উইমেন্স মেডিকেল কলেজে চাকরি করতো। বৃহস্পতিবার বেতন তুলে রাতে বাজার করতে জিন্দাবাজারে যায় মুন্না। ওই কাজী ইলিয়াস গলির সামনে কয়েকজন হকার মিলে এক ক্রেতাকে মারধর করছিল।

এ ঘটনা দেখে মুন্না হকারদের মারধরের ঘটনার প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে হকাররা মুন্নাকে মারধর ও ছুরিকাঘাত করে। পরে আশঙ্কাজনক অবস্থায় মুন্নাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর অবস্থার অবনতি হলে রাতে তাকে ঢাকা নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে সিলেট কোতোয়ালী থানার ওসি সেলিম মিয়া জানান, নজরুল ইসলাম মুন্না খুনের ঘটনায় তার বাবা বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ করে মামলা করেছেন। মামলায় আরও কয়েকজন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়েছে। মামলার প্রধান আসামি হবিগঞ্জের মাধবপুর উপজেলার সিরাজুল হকের ছেলে দুলাল মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

 

টাইমস/এসএন/এইচইউ

Share this news on: